Spread the love

মাদুরাইয়ের মীনাক্ষী গ্রুপ অফ হসপিটালসের চেয়ারম্যান ডাঃ এস গুরুশঙ্কর ভারতের রাষ্ট্রপতির সাথে সাক্ষাৎ করেন।


মীনাক্ষী গ্রুপ অফ হসপিটালসের চেয়ারম্যান ডাঃ এস গুরুশঙ্কর নয়াদিল্লিতে ভারতের মাননীয় রাষ্ট্রপতি শ্রীমতী দ্রৌপদী মুর্মুর সাথে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেন। তাঁর সঙ্গে ছিলেন কামিনী গুরুশঙ্কর, যিনি মাদুরাইয়ের মীনাক্ষী মিশন হাসপাতাল ও গবেষণা কেন্দ্র এবং তাঞ্জাভুরের মীনাক্ষী হাসপাতাল উভয়ের পরিচালনার তত্ত্বাবধান করেন এবং রাষ্ট্রপতির অফিসের আমন্ত্রণে এই বৈঠক ডাকা হয়েছিল।
সাক্ষাতের সময় ডাঃ গুরুশঙ্কর মীনাক্ষী গ্রুপ অফ হসপিটালের ভবিষ্যত প্রত্যাশা নিয়ে আলোচনা করেন যা স্বাস্থ্যসেবা শিল্পে চিকিত্সার দৃষ্টান্ত উন্নত করতে নিবেদিত। ভারত এবং আন্তর্জাতিক দেশগুলিতে প্রতিটি রোগীকে প্রথম শ্রেণীর চিকিৎসা সেবা প্রদানের দর্শন নিয়ে, সংস্থাটি সাশ্রয়ী মূল্যে আরও ভাল ক্লিনিকাল ফলাফল প্রদানের জন্য অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে আসছে।

ডঃ গুরুশঙ্কর বলেন, “ভারতের রাষ্ট্রপতির সাথে দেখা করা অত্যন্ত সম্মানের বিষয় এবং আমরা আমাদের সংগঠন এবং এর ভবিষ্যত প্রত্যাশা সম্পর্কে তাঁর সাথে কথা বলার সুযোগ পেয়েছি। উদ্ভাবন এবং প্রযুক্তির উপর তাঁর জোর, যা আমাদের সংস্থার বিকাশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, এটিও আমার জন্য আশাব্যঞ্জক। তার বক্তব্য শুনে অনুপ্রেরণা পেয়েছিলাম এবং দেশের প্রতি তার কতটা আনুগত্য ছিল তা দেখে আবেগাপ্লুত হয়েছিল। এটি সত্যিই একটি নম্র অভিজ্ঞতা ছিল। “
মীনাক্ষী গ্রুপ অফ হসপিটালস সর্বস্তরের রোগীদের সর্বোত্তম চিকিৎসা সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ এবং ভারতের মাননীয় রাষ্ট্রপতির সাথে বৈঠক সংস্থাটিকে তার লক্ষ্য চালিয়ে যাওয়ার জন্য আরও অনুপ্রেরণা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *