Spread the love

পুজোর মেনু লঞ্চে স্বয়ং মদন মিত্র


কলকাতা, 21শে সেপ্টেম্বর 2022: কিচেন 165 সম্প্রতি তাদের পূজার মেনু লঞ্চ করেছে সম্মানিত অতিথি শ্রী মদন মিত্র (এমএলএ) এবং মিসেস উষোশী সেনগুপ্ত (মিসেস ইউনিভার্স ইন্ডিয়া), রিচা শর্মা (মিসেস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল), মুভির উপস্থিতিতে। পরিচালক সত্রাজিৎ সেন, অভিনেতা রাজীব বোস এবং ফ্যাশন ডিজাইনার ইন্দ্রনীল মুখার্জির সাথে এনএক্স হোটেলের স্বত্বাধিকারী রাজু সাহা।
দারুণ ধুমধামের মধ্যে নতুন পুজো মেনু চালু করা হয়েছিল অতিথিদের মধ্যে একটি আড্ডা সেশনের আগে।
শ্রী মিত্র বলেছিলেন যে “পূর্ব বা পশ্চিম এনএক্স সেরা। আমি সম্পূর্ণরূপে বাড়িতে অনুভব করি এবং আমি NX কে আমার দ্বিতীয় বাড়ি হিসাবে বিবেচনা করি। পুজোর ৪ দিন এখানে থাকব। এটি কর্মীদের আতিথেয়তা এবং পরিবেশ যা আমাকে বার বার NX-এ ফিরে আসতে বাধ্য করে। আমি তাদের ব্যাপক পুজো মেনু চালু করতে পেরে রোমাঞ্চিত। আমি সমস্ত কলকাতাবাসীর সাথে এটি শেয়ার করতে চাই। এখানে আসুন এবং বাঙালি ভোজের এই সুপার বুফেতে অংশ নিন – দেবীপক্ষের সুস্বাদু।”
রাজু সাহা বলেন, “আমরা এই ব্যাপক পুজোর মেনু প্রস্তুত করতে অনেক পরিশ্রম করেছি যা আমরা আশা করি আপনারা এসে উপভোগ করবেন। আগের পুজোতে কলকাতার মানুষ আমাদের অগাধ ভালবাসা এবং সমর্থন দেখিয়েছে এবং এ বছরও আমরা আপনাদের সবাইকে আমাদের হোটেলে স্বাগত জানাতে চাই।”
ঊষোষী উল্লেখ করেছেন যে: “যেহেতু আমি একজন প্রবাসী বাঙালি, এখন আমি শহরে ফিরে এসে সব বাঙালির সবচেয়ে বড় উৎসবের অংশ হতে পেরে খুবই আনন্দিত বোধ করছি। আমার কাছে আমার প্রিয় পুজো খাবার হল নবমীর মাংশো এবং ভাত এবং অষ্টমীর ভোগ।”
রিচা শর্মা বলেন, “আমি খুবই গর্বিত যে প্রতিটি পুজোর সময় যে শৈল্পিকতা এবং সৃজনশীলতা তৈরি হয়েছে তা ইউনেস্কো দ্বারা স্বীকৃত হয়েছে এবং পুজোগুলিকে অস্পষ্ট সাংস্কৃতিক ঐতিহ্যের ইউনেস্কো ট্যাগ দেওয়া হয়েছে।”
বিস্তৃত পুজো মেনুতে অন্যান্যের মধ্যে রয়েছে – দোই তুলসীর ঘোল, ট্যাংরা স্টাইলের মরিচ মাছ, গন্ধোরাজ মুরগি, গন্ধোরাজ মাখা সবজি, ঝুরি আলু ভাজা, বাদাম কারি পাটা, কালিবারির আলোর ডোম, দোই কাতলা, চিকেন চ্যাপ, কলকাতা স্টাইল মাটন বিরিয়ানি, গোবিন্দ ভোগ। ভাত, কোরাইসুতির কচুরি। ডেজার্টের জন্য, তাদের রয়েছে কোমোলা ভোগ, মিস্টি দোই এবং আইসক্রিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *