Spread the love

সেখ রাজু,

গত রবিবার মঙ্গলকোট  থানা চত্বরে ১৩০ টি পুজো কমিটিকে দুর্গাপূজোর অনুদানের চেক প্রদান করা হয় । গত ১৭ই সেপ্টেম্বর অনুমোদিত ১৭০টি দুর্গাপূজা কমিটির সদস্যদের নিয়ে প্রশাসনিক ও সমন্বয় বৈঠক অনুষ্ঠিত হওয়ার পর এদিন অনুমোদিত ১৩০টি পুজো কমিটির হাতে চেক তুলে দেন মঙ্গলকোট  বিধায়ক অপূর্ব চৌধুরী ও মঙ্গলকোট থানা আইসি পিন্টু মুখার্জি । বাঙালির দুর্গাপূজো ভারতবর্ষ ছাড়িয়ে পৃথিবীর মানচিত্রে স্থান অধিকার করেছে । সেই লক্ষ্যে সমগ্র বাংলা জুড়ে এবারে দুর্গাপূজোর আরম্বোরতা ফুটে উঠবে । সম্প্রীতিকে বজায় রেখে আন্তরিকতার মেলবন্ধনে এবারের দুর্গাপুজো মধুর হয়ে উঠুক এই কামনা করে সকলেই । বিভিন্ন পুজো কমিটির হাতে শুধু চেক তুলে দেওয়া নয়, তার পাশাপাশি আগামী দূর্গা পুজোতে কমিটিদের কি কি করণীয় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয় । পুজো প্যান্ডেল থেকে শুরু করে ভাসান সম্পর্কিত বিভিন্ন দিকের খুঁটিনাটি নিয়ে উল্লেখ করেন মঙ্গলকোট থানার আইসি পিন্টু মুখার্জি ।

মঙ্গলকোট  আইসি পিন্টু মুখার্জি  বলেন -‘  দুর্গাপুজো বাঙালির উৎসব । সকল সম্প্রদায়ের মিলিত এই উৎসবে প্রতিবছর শান্তিতে হয় মঙ্গলকোটে । এবারে যেন তার ব্যতিক্রম না ঘটে ‘। সকলকে একত্রে মিলিত হয়ে এই পুজোতে সামিল হওয়ার জন্য আহ্বান করেন তিনি  ।

উপস্থিত ছিলেন মঙ্গলকোট বিধানসভার বিধায়ক অপূর্ব চৌধুরী, মঙ্গলকোট থানার আইসি পিন্টু মুখার্জি, মঙ্গলকোট পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা ঘোষ, সহ-সভাপতি আব্দুল বাসেদ, পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ মুন্সি রেজাউল হক সহ পুজো কমিটির সভাপতি, সম্পাদক এবং সদস্যরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *