Spread the love

বাংলাদেশে সড়ক দুর্ঘটনায় আগুনে পুড়ে একই পরিবারের ৭ জনসহ নিহত ৮

কাজী নূর।। বাংলাদেশের ফরিদপুর জেলার ভাঙ্গা থানার মালিগ্রামে অ্যাপ্রোচ সড়কে আজ শনিবার ১২টার দিকে অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার ফেটে আগুনে পুড়ে অন্তত ৭ জন নিহত হয়েছেন। জানা গেছে, এদের মধ্যে ৩ জন নারী, ২ জন পুরুষ ও ২ জন শিশু রয়েছে। নিহতরা হলেন বোয়ালমারীর গুনবাহা ইউনিয়নের ফেলানগর গ্রামের আজিজার স্ত্রী তসলিমা বেগম (৫০), তাদের মেয়ে মাইট কুমড়া গ্রামের বাসিন্দা আলমগীরের স্ত্রী কমলা (৩০), কমলার তিন সন্তান আরিফ (১২), হাসিব (১০) ও হাফসা (১) এবং বাংলাদেশ সেনাবাহিনীর সার্জেন্ট মাহমুদের স্ত্রী বিউটি (২৬) ও বিউটির ছেলে মেহেদী (১০)। এ রিপোর্ট লেখার সময় জানা যায়, এ দুর্ঘটনায় গুরুতর আহত অ্যাম্বুলেন্স চালক মৃদুল মালো (৪০) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। এই নিয়ে মৃতের সংখ্যা দাড়ালো ৮ জনে।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়ারুল ইসলাম ‘বাংলার খবরাখবর’কে বলেন, ধারণা করা হচ্ছে, সড়কের ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগার পরে কোনো কারণে অ্যাম্বুলেন্সটিতে আগুন ধরে এবং আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই ৭ জন মারা যায়।

নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, তসলিমা বেগম হৃদরোগে আক্রান্ত হলে এক মাস পূর্বে ঢাকায় নিয়ে যান স্বজনরা। চিকিৎসা শেষে বড় মেয়ে কমলার বাসায় ছিলেন তিনি। ঘটনার দিন সকালে তসলিমা বেগম তার দুই মেয়ে, নাতি- নাতনী নিয়ে ঢাকা থেকে বোয়ালমারী গ্রামের বাড়ির উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে দুর্ঘটনায় ৭ জন প্রাণ হারান।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, রাজধানী ঢাকা থেকে রোগী ও তাদের স্বজনদের নিয়ে একটি অ্যাম্বুলেন্স ফরিদপুরের দিকে যাচ্ছিল। বেলা পৌনে ১২টার দিকে ভাঙ্গার মালিগ্রামে পৌঁছালে অ্যাম্বুলেন্সের সামনের চাকা ফেটে গেলে তা নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে রেলিংয়ে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *