Spread the love

পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে বিজেপির সংখ্যালঘু মোর্চার পথসভা, লোকপুরে

সেখ রিয়াজুদ্দিন,বীরভূম:- আসন্ন ২০২৩ এর পঞ্চায়েত নির্বাচন এবং আগামী ২০২৪ সালের লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে ভারতীয় জনতা পার্টি তাদের সাংগঠনিক শক্তি বৃদ্ধির উদ্দেশ্যে অঞ্চল ভিত্তিক কর্মী সম্মেলন থেকে শুরু করে পথ সভার ও কর্মসূচি গ্রহণ করা হয়েছে। পাশাপাশি বিভিন্ন শাখ সংগঠনের ব্যানারে ও পালিত হচ্ছে নানান কর্মসূচি।অনুরূপ বুধবার দুবরাজপুর বিধানসভার ২ নম্বর মন্ডলের অধীনস্থ খয়রাসোল ব্লকের লোকপুর অঞ্চল বিজেপির সংখ্যালঘু মোর্চার পথসভা অনুষ্ঠিত হয় লোকপুর অগ্রণী সমিতির সম্মুখে। পথসভা শুরুর পূর্বে লোকপুর বাজার এলাকা জুড়ে একটি পদযাত্রা বের করা হয়।এদিনের পথ সভায়
উপস্থিত ছিলেন যুব মোর্চার সর্বভারতীয় সহ-সভাপতি তথা দুবরাজপুর বিধানসভার বিধায়ক অনুপ কুমার সাহা,ভারতীয় জনতা পার্টির বীরভূম সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক টুটুন নন্দী , বিধানসভা কনভেনার সুকুমার নন্দী, বিজেপির জেলা সংখ্যালঘু মোর্চার সহসভাপতি টিবলু খান,মোতাহার খান,সংখ্যালঘু মোর্চার লোকপুর অঞ্চল সভাপতি শহীদ খান প্রমুখ।
এদিন পথ সভায় বিধায়ক তার বক্তব্যের মাধ্যমে তৃণমূলের আমলে সংখ্যালঘু সম্প্রদায়ের উন্নয়ন কি হয়েছে বলে প্রশ্ন ছোড়েন।তিনি বলেন খুন, জেল, মামলা ইত্যাদির জালে জর্জরিত সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ।তাদের কে শুধু ভোট ব্যাঙ্ক হিসেবে ব্যবহার করেছে তৃনমূল। পাশাপাশি তৃনমূল নেতাদের কে কটাক্ষ করে বলেন চাকরি না থাকা সত্ত্বেও কিভাবে ধনসম্পত্তি বেড়ে চলেছে নেতাদের। বিধায়ক অনুপ কুমার সাহা আজকের সংখ্যালঘু মোর্চার পথসভা থেকে আগামী পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে যে বার্তা দিলেন তা একান্ত সাক্ষাৎকারে বিস্তারিত বিবরণ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *