Spread the love

জাহ্নবী কাপুর কলকাতার ব্যারাকপুর এবং বারাসাতে কল্যাণ জুয়েলার্সের ২টি নতুন শোরুম উদ্বোধন করলেন

এই নিয়ে পশ্চিমবঙ্গ রাজ্যে শোরুমের সংখ্যা হল ৭টি
উত্তর ২৪ পরগণার বারাসতের ঘোষ পাড়া রোড এবং ব্যারাকপুরের কলকাতা হাই স্কুলের বিপরীতে যশোর রোডে অবস্থিত
বিশ্বমানের পরিবেশে বিলাসবহুল কেনাকাটার অভিজ্ঞতা অফার করে

ব্যারাকপুর, ২৬শে নভেম্বর ২০২৩ : কল্যাণ জুয়েলার্স, ভারতের অন্যতম বিশ্বস্ত এবং নেতৃস্থানীয় জুয়েলারি কোম্পানি, আজ কলকাতায় বারাসাত এবং ব্যারাকপুরে ২টি নতুন শোরুম লঞ্চ করলো। বলিউড তারকা জাহ্নবী কাপুর শোরুমগুলির উদ্বোধন করেন, যা বিশ্বমানের পরিবেশে একটি অতুলনীয় অভিজ্ঞতা প্রদান করবে। বারাসতের শোরুমটি উত্তর ২৪ পরগণার ঘোষ পাড়া রোডে অবস্থিত, অন্যদিকে ব্যারাকপুরের শোরুমটি যশোর রোডের কলকাতা হাই স্কুলের বিপরীতে অবস্থিত । এই লঞ্চগুলির মাধ্যমে, কল্যাণ জুয়েলার্স পশ্চিমবঙ্গ রাজ্যের ৭টি স্থানে তার উপস্থিতি চিহ্নিত করলো ৷ কোম্পানিটি ক্রমাগতভাবে এই অঞ্চলে তার ব্র্যান্ডের ফুটপ্রিন্ট এবং ক্রিয়াকলাপ প্রসারিত করে চলেছে, এর বৃদ্ধি এবং ব্র্যান্ডটিকে পশ্চিমবঙ্গের পৃষ্ঠপোষকদের কাছে আরও অ্যাক্সেসযোগ্য করে তুলতে উদ্যোগী হয়েছে। লঞ্চ অফারের অংশ হিসাবে, কল্যাণ জুয়েলার্স গ্রাহকদের প্রতি ৫০,০০০ টাকায় একটি কমপ্লিমেন্টারি ১ গ্রাম সোনার কয়েন অফার করছে। এই অফারটি সর্বনিম্ন ১ লাখ টাকার ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য।
মুগ্ধ জনতার উদ্দেশ্যে বলিউড তারকা জাহ্নবী কাপুর বলেন, “কলকাতায় এখানে কল্যাণ জুয়েলার্সের গ্র্যান্ড শোরুম লঞ্চ উদযাপনের অংশ হওয়া আমার জন্য সৌভাগ্যের বিষয়। আমি বিশ্বাস করি যে এর অত্যাশ্চর্য কালেকশনগুলি মলিনতার একটি নিখুঁত সংমিশ্রণ, যা আমাদের দেশ জুড়ে অনুসরণ করা বিভিন্ন ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা নিবেদন করে। এই সম্মানিত ব্র্যান্ডের প্রতিনিধি হিসাবে কাজ করা আমাকে অত্যন্ত গর্বিত করে, এটা জেনে যে এটি গ্রাহক সন্তুষ্টির প্রতি দৃঢ় প্রতিশ্রুতি সহ বিশ্বাস ও স্বচ্ছতার স্তম্ভের উপর নির্মিত। আমি আত্মবিশ্বাসী যে এই অঞ্চলের পৃষ্ঠপোষকরা আন্তরিকভাবে ব্র্যান্ডটিকে গ্রহণ করবেন এবং সাপোর্ট করবেন।”
নতুন শোরুম সম্পর্কে কথা বলতে গিয়ে, কল্যাণ জুয়েলার্সের এক্সিকিউটিভ ডিরেক্টর শ্রী রমেশ কল্যাণরামন বলেন, “একটি কোম্পানি হিসেবে আমরা বিশাল মাইলফলক অর্জন করেছি এবং গ্রাহকদের কেনাকাটার অভিজ্ঞতা বাড়াতে একটি সামগ্রিক ইকোসিস্টেম তৈরির দিকে বড় পদক্ষেপ নিয়েছি। আমরা ব্যারাকপুর এবং বারাসাতে আমাদের নতুন শোরুমের সূচনা ঘোষণা করতে পেরে আনন্দিত ৷ আমরা যখন আমাদের বৃদ্ধির যাত্রার এই পরবর্তী পর্যায়ে শুরু করি, এই অঞ্চলে ধারাবাহিকভাবে আমাদের ভৌগোলিক পদচিহ্ন বিস্তৃত করছি, আগামী সময়ে কোম্পানির আস্থা ও স্বচ্ছতার মূল মূল্যবোধের প্রতি সত্যতা রেখে আমরা আমাদের গ্রাহকদের সর্বোত্তম-শ্রেণির শপিং অভিজ্ঞতা প্রদান চালিয়ে যেতে প্রতিশ্রুতিবদ্ধ ।”
নতুন-লঞ্চ হওয়া শোরুমগুলিতে কল্যাণ জুয়েলার্সের গহনা সংগ্রহের বিস্তৃত রেঞ্জের ডিজাইন থাকবে, যা বিশ্বমানের পরিবেশে উপস্থাপিত হবে। লঞ্চ উদযাপন করে, কল্যাণ জুয়েলার্স এই অঞ্চলের পৃষ্ঠপোষকদের জন্য আকর্ষণীয় অফার ঘোষণা করেছে।
কল্যাণ জুয়েলার্সে খুচরা বিক্রি করা গহনাগুলি সমস্ত বিআইএস হলমার্কযুক্ত এবং একাধিক বিশুদ্ধতা পরীক্ষার মধ্য দিয়ে যায়। পৃষ্ঠপোষকরা কল্যাণ জুয়েলার্সের ৪-স্তরের নিশ্চয়তা শংসাপত্রও পাবেন, যা বিশুদ্ধতা, অলঙ্কারের বিনামূল্যে আজীবন রক্ষণাবেক্ষণ, বিশদ প্রোডাক্টের তথ্য, এবং স্বচ্ছ বিনিময় এবং ক্রয়-ব্যাক নীতির গ্যারান্টি দেয়। সার্টিফিকেশন হল ব্র্যান্ডের প্রতিশ্রুতির একটি অংশ যা তার অনুগতদের সবচেয়ে ভাল অফার করে।
শোরুমটি কল্যাণের জনপ্রিয় হাউস ব্র্যান্ডগুলিও স্টক করবে, যার মধ্যে রয়েছে মুহুরত (ওয়েডিং জুয়েলারি লাইন), মুদ্রা (হ্যান্ডক্র্যাফটেড অ্যান্টিক জুয়েলারি), নিমাহ (টেম্পল জুয়েলারি), গ্লো (ডান্সিং ডায়মন্ডস), জিয়া (সলিটায়ারের মতো ডায়মন্ড জুয়েলারি), আনোখি (আনকাট ডায়মন্ডস), অপূর্ব (বিশেষ অনুষ্ঠানের জন্য হীরা), অন্তরা (ওয়েডিং ডায়মন্ডস্), হেরা (ডেইলি ওয়্যার ডায়মন্ডস), রঙ (মূল্যবান পাথরের গহনা), এবং সম্প্রতি চালু হওয়া লীলা (রঙিন পাথর এবং ডায়মন্ড জুয়েলারি)।
ব্র্যান্ড, এর কালেকশন এবং অফার সম্পর্কে আরও তথ্যের জন্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *