Spread the love

ঈশানের নতুন মিউজিক ভিডিও তে দেখা যাবে একগুচ্ছ নতুন মুখ

শুভ ঘোষ

জি মিউজিক আনতে চলেছে
অপূর্ব জোসেফের মেরে সাঁই প্রোডাকশনের প্রযোজনায়
‘মন ছেড়ে যাস না আমায় তুই’ মিউজিক ভিডিও। যেখানে গায়ক ঈশাণ মিত্রের সুরেলা কন্ঠে শোনা যাবে এক ব্যর্থ প্রেমের গান। আর এই মিউজিক ভিডিওর মাধ্যমে ডেবিউ করতে চলেছেন আরাত্রিকা ঘোষ, বিভাস বার্ণিক, বাসবদত্তা মণ্ডল।

একদিকে প্রাক্তন অন্যদিকে বর্তমান। এই টানাপোড়েনে সত্যি ভালোবাসা কি বাস্তব রূপ পাবে? সেটাই তুলে ধরা হবে এই মিউজিক ভিডিওতে। ঈশাণ মিত্রের কন্ঠে এই গান ভালোবাসার এক অন্য জগতকে তুলে ধরবে। এই গানের গীতিকার সোহম মজুমদার এর আগেও একাধিক বাংলা ও হিন্দি ছবিতে কাজ করেছেন। গানের প্রতিটি শব্দ মন ছুঁয়ে যাবে শ্রোতাদের। শুভম তালুকদারের পরিচালনায় এই গানে সুর দিয়েছেন কুন্তল দে।

ঈশাণ এর আগেও বহু বাংলা সিনেমায় প্লেব্যাক করেছেন। যার মধ্যে উল্লেখযোগ্য মিথ্যে প্রেমের গান. চরিত্রহীন ৩, মন্টু পাইলট, ড্রাকুলা স্যার। খুব অল্পদিনের মধ্যে ঈশাণ তাঁর অন্য ধরনের কন্ঠ দিয়ে শ্রোতাদের মন জয় করতে সফল হয়েছেন। স্বাভাবিক ভাবেই পুজোর আগে মেরে সাঁই প্রোডাকশনের এই মিউজিক ভিডিও শ্রোতাদের পুজোর উপহার বলেই মনে হচ্ছে। ঈশাণের পাশাপাশি এই ভিডিওতে দারুণ পারফর্ম করেছেন নবাগতা আরাত্রিকা ঘোষ ও বাসবদত্তা। বিভাসও খুব সুন্দরভাবে তাঁর কাজকে ফুটিয়ে তুলেছেন আগামী ৮ সেপ্টেম্বর এই মিউজিক ভিডিও লঞ্চ হতে চলেছে। জি মিউজিকের ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *