Spread the love

১০ বছর পূর্তি উপলক্ষে বিনামূল্যে
স্বাস্থ্য পরীক্ষা শিবির ও ক্রিকেট টুর্নামেন্ট নারায়াণার বারাসত হাসপাতালের

বারাসত: এবছর নিজেদের সাফল্যের ১০ বছর অতিক্রম করল নারায়ণা হাসপাতাল গ্রুপের বারাসত শাখা। সেই উপলক্ষে হাসপাতাল কর্তৃপক্ষের উদ্যাগে বিনামূল্যে প্রিভেন্টিভ হেল্থ চেকআপ বিষয়ক অনুষ্ঠান এবং দুই দিন ব্যাপি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। যেখানে স্বাস্থ্যসেবার পাশাপাশি মনোরঞ্জনমূলক খেলার মধ্য দিয়ে দিনটি উদযাপিত হয়।

উত্তর ২৪ পরগণার জেলার সদর বারাসতে গুনগত মানসম্পন্ন স্বাস্থ্যসেবার একটি আলোকবর্তিকা নাম নারায়াণা হাসপাতাল। গতকাল ৩রা মার্চ রবিবার তাদের স্বাস্থ্য পরিষেবার ১০তম বার্ষিকী উদযাপন করে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা ও ক্রিড়া প্রতিযোগিতার মাধ্যমে৷

২০১৪ সালে নারায়াণা হাসপাতালটি অত্যাধুনিক পরিষেবা প্রদানের মধ্য দিয়ে তাদের এই শুভ যাত্রার সূচনা করেন৷ গত এক দশক ধরে বারাসাতের নারায়াণা হাসপাতালটি এই অঞ্চলের স্বাস্থ্য সম্পর্কিত পরিষেবায় অগ্রণী ভূমিকা পালন করে চলেছে।

এই বেসরকারি হাসপাতালে রয়েছে ক্যাথ ল্যাব, কার্ডিয়াক সার্জারি এবং মিনিম্যালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জারি (এমআইসিএস) এবং TAVI-এর মতো উন্নত সুবিধা।

১০ বছরের পূর্তি উপলক্ষে এদিন নারায়াণা হাসপাতাল, বারাসাত তাদের ওপিডিতে ১৫০ জনের অধিক মানুষ বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করান। শুধু পরীক্ষা নয় পাশাপাশি বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শয় পেয়েছেন ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *