Spread the love

স্বরূপানন্দ জির মৃত্যু সমাজের জন্য অপূরণীয় ক্ষতি: ড. শশী পাজা,


কলকাতা. ব্রহ্মলীন জগৎগুরু সংক্রাচার্য স্বামী শ্রী স্বরূপানন্দ জি সরস্বতীর স্মরণে নূতন বাজার লেবু বাইবাসই কমিটির উদ্যোগে লেবু পট্টিতে ১৭তম রক্তদান ও মেগা হেলথ চেকআপ ক্যাম্প জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। দক্ষিণেশ্বরে অবস্থিত আদিপীঠের প্রধান ব্রহ্মচারী মুরাল ভাই স্বামীজির ছবির সামনে যথাযোগ্য পূজা দিয়ে অনুষ্ঠানের সূচনা করেন। শ্যামপুকুরের বিধায়ক ডঃ শশী পাঁজা প্রদীপ জ্বালিয়ে রক্তদান শিবিরের উদ্বোধনকালে স্বামী স্বরূপানন্দ সরস্বতীর জীবনের উপর আলোকপাত করেন এবং বলেন যে তাঁর মৃত্যুর পর সমাজে এক বিশাল শূন্যতার সৃষ্টি হয়েছে যা পূরণ হওয়ার নয়। স্বাস্থ্য শিবিরের উদ্বোধন করে বিধায়ক বিবেক গুপ্ত সংস্থার কাজের প্রশংসা করেন।
এই উপলক্ষে গোবিন্দ রাম আগরওয়াল, বনোয়ারিলাল সোটি, লক্ষ্মী কান্ত তিওয়ারি, রাধেশ্যাম আগরওয়াল, সুশীল ওঝা, জেপি সিং, সঞ্জয় উপাধ্যায়, কাউন্সিলর রাজেশ সিনহা, কাউন্সিলর বিজয় ওঝা, কাউন্সিলর মীরা হালদার, তিনকোদি দত্ত, জোদাবাগান স্টেশন ইনচার্জ, এয়ারক্রাফ্ট ভারপ্রাপ্ত কর্মকর্তারা। , ট্রাফিক গার্ডের জোদাবাগান ইনচার্জ ইন্দ্রমণি দাশগুপ্ত, মাতৃ মঙ্গল প্রতিষ্টানের চাঁদ রতন লাখানি, অশোক ঝা, মেডিকেল ব্যাঙ্কের ডি আশিস, কৃষ্ণ প্রতাপ সিং, বিকাশ জয়সওয়াল, রঘু হাজরা, সাম্য পত্রিকার সম্পাদক অনিল রাই, সঞ্জয় উপাধ্যায়, প্রমুখ। শক্তি প্রতাপ সিং, রবি ওঝা, সাংবাদিক সঞ্জয় হারলালকা, রাজগিরি সিং, সুজিত সিং, হাইকোর্টের অ্যাডভোকেট অজয় ​​চৌবে, অ্যাডভোকেট প্রতীক তিওয়ারি, সাহিত্যিক বিনোদানন্দ কুমার, মহাবীর রওজ, অভ্যুদয় দুগড়, অমিত গুপ্ত, ত্রিভুবন মিশ্র, এসকেওয়া হাসপাতালের এসকে শর্মা রাজীব তিওয়ারি, রাজীব জয়সওয়াল সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সচ্চিদানন্দ পারিখ। অতিথিদের স্বাগত জানিয়ে সংগঠনের সভাপতি মনোজ সিং পরাশর বলেন, প্রতিবছর পূজার সময় ব্লাড ব্যাঙ্কে রক্তের সংকট থাকে, পাশাপাশি এ বছর ডেঙ্গু ও ম্যালেরিয়ার প্রকোপও অনেক বেশি। এই বিবেচনায় প্রতি বছর এই ক্যাম্পের আয়োজন করা হয়। এই মেগা ক্যাম্পে শতাধিক মানুষ রক্তদান করেন এবং স্বাস্থ্য পরীক্ষা শিবিরে অংশ নেন। অশোক ভট্টাচার্য, বি কে সিং, স্নেজ কুমার, রমাশীষ সিং, দেবেন্দ্র গুপ্ত, নিরঞ্জন সিং, সুজিত বর্মণ, মুকেশ সিং, মুকেশ সোনকার, বিট্টু সিং, সন্দীপ মাহতো প্রমুখ অনুষ্ঠান সফল করতে সক্রিয় ভূমিকা পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *