Spread the love

সৌন্দর্য্যর হাতিয়ার কাবেরীর “কেয়ার ইউ”

কাবেরী সাহা। বাবা কমল করের ইচ্ছায় ও অনুপ্রেরনাতে বড় হয়ে উঠা এক সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ের স্বপ্ন ছিল মানুষের জন্য কিছু একটা করার। অশোকনগর থেকে দুর্গানগরে স্বামী ইন্দ্রনীল সাহার সাথে বিবাহবন্ধন এবং একমাত্র কন্যা কেয়া কে নিয়ে আজ বহু মানুষের প্রতিপালকের ভূমিকায় কাবেরী। আজ এক বুক স্বপ্নের কারিগর কাবেরীর বাঙলার ঘরে ঘরে তাঁর তৈরী করা সৌন্দর্য্য পরিচর্যার হাতিয়ার “কেযার ইউ” প্রোডাক্ট পৌছে দিচ্ছেন।
তাঁরই উদ্দ্যোগে রূপ সজ্জার নতুন দুটি প্রোডাক্টের সূচনা হল।”আণ্টি ব্লেমিশ ক্রিম” এবং “এক্সপার্ট হেয়ার কালার শ্যাম্পু”। এদিন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী মৌবনী সরকার। তার হাত দিয়ে নতুন প্রোডাক্ট দুটির উন্মোচন হল।

২০১২ সালের ২২ শে জুলাই “কেয়ার ইউ”এর যাত্রা শুরু। দীর্ঘ ১২ বছরে প্রায় সাতটা ব্রাঞ্চ । সৌন্দযের উপকরণ যাতে বাড়িতে বসেই মানুষ পেতে পারেন তার জন্য চালু হল অনলাইন ডেলিভারি। এর ফলে ব্যবসার সঙ্গে চলল অনেক মহিলার কর্মসংস্থানের যোগ সূত্র ,পাশাপাশি ঘরে ঘরে পৌঁছে দেওয়ারও কাজ পেলেন মহিলারা। অনেক অর্থ আর লড়াই করে নিরন্তর চেষ্টা চালিয়ে এখন পর্যন্ত 20 টি বিউটি প্রোডাক্ট মার্কেটে রয়েছে।যা শহর কোলকাতা ছাড়িয়ে কৃষ্ণনগর, বহরমপুর, দুর্গাপুর, মালদা ,শিলিগুড়ি এবং রাজ্যের বাইরে দিল্লি মুম্বাই -ত্রিপুরা আসামে বাজারজাত হয়ে উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *