Spread the love

মোবাইলে আসক্তি নয় শরীর চর্চায় মনোগ্রাহী করে তুলতে ফুটবল খেলার আয়োজন

সেখ রিয়াজুদ্দিন বীরভূম:- শরীর চর্চা তথা খেলাধুলায় ঘটছে বিলুপ্তি, কিন্তু এনড্রয়েড ফোনে যুবসমাজের বাড়ছে আসক্তি।হ্যাঁ কথাটি সর্বৈব সত্য,মোবাইলের সাথে সাথে অন্য নেশার টানেও ক্ষতিগ্রস্ত হয়ে পড়ছে যুবসমাজ।
তাদের ক্রীড়াক্ষেত্রে আগ্রহী্ এবং গ্রামীণ এলাকা থেকে প্রতিভাবান খেলোয়াড় তৈরীর লক্ষ্যে বীরভূমের রাজনগর ব্লকের তাতিপাড়া পঞ্চায়েতের খয়রাডিহি যুব সংঘের পরিচালনায় স্থানীয় ফুটবল ময়দানে স্বর্গীয় বিমল বাগদি ও স্বর্গীয় কালীপদ দাস এর স্মৃতির উদ্দেশ্যে তিন দিনব্যাপী ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়।জেলার বিভিন্ন প্রান্ত থেকে মোট 16 টি দল খেলায় অংশগ্রহণ করে।বৃহস্পতিবার চূড়ান্ত পর্যায়ের খেলায় দুবরাজপুর ব্লকের ঘাট গোপালপুর ফুটবল টিম বনাম সিউড়ি ফুটবল টিম মুখোমুখি হয়। নির্ধারিত সময়ের মধ্যে ফলাফল না হওয়ায় ট্রাইবেকারের মাধ্যমে খেলায় নিষ্পত্তি ঘটে এবং ঘাট গোপালপুর বিজয়ী ঘোষিত হয়।
বিজয়ী দলের হাতে নগদ দশ হাজার টাকা ও ট্রফি এবং বিজিত দলের হাতে সাত হাজার টাকা ও ট্রফি তুলে দেওয়া হয় অতিথিদের মাধ্যমে।খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ সুকুমার সাধু, তাতিপাড়া গ্রাম পঞ্চায়েত প্রধান মলয় রায়,সমাজসেবী বিদ্যুৎ ব্যানার্জি,কৌশিক মন্ডল সহ বহু বিশিষ্ট ব্যক্তিবর্গ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *