Spread the love

মহিষাসুরমর্দিনী রূপে টিভির পর্দায় এবার বাঙালি ও উড়িয়া অভিনেত্রী পৃথার।

রাজেন বিশ্বাস,

শারদ আকাশ, অরুণ প্রভায় শিশি ভেজা প্রাতে,
দেবীপক্ষের শুভারম্ভে আনন্দে মন মাতে।
মহালয়ার সুর, আগমনী গান, মধুর চণ্ডীপাঠ,
তরপন স্নানে, তব আওহানএ মুখরিত মাঠঘাট।
দশভূজা মা অসুরনাশিনী, অন্নপূর্ণা, মহামায়া,
সঞ্জীবনী মন্ত্রে তোমার অকালবোধন শুরু হক।
তব পদধ্বনি মুছে দিক যত অশুভ ছায়া,
মঙ্গল করো বরাভয় দানে, প্রাণ ফিরে পাক মর্ত্যলোকে।।

বাঙালি অভিনেত্রী পৃথা দাস এর উড়িয়া প্রজেক্টে প্রথম চমক ত রয়েছেই। কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে অভিনেত্রী পৃথা দাস এর নতুন উড়িয়া মিউজিক ভিডিও “”সুনা ইলিষি””। এর আগেও তার প্রথম ডেবিউ মিউজিক ভিডিও তে তাকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছে যার নাম ছিল “জমুনা জিবাকু মতে হইচি মানা ” মুক্তির পর থেকে ইউটিউবে ট্রেন্ডিং থেকেছে গানটা। কয়েকদিনের মধ্যে জনপ্রিয়তা পায় গানটা। চোদ্দো মিলিয়ন এর গন্ডি পেরিয়ে বর্তমানে আরো জনপ্রিয়তার শিখরে এই গান।

বলাইবাহুল্য বাঙালি অভিনেত্রী পৃথা দাসের প্রথম উড়িয়া প্রজেক্ট হিট লিস্টের ঘরে বর্তমানে। মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছে উড়িয়া ইন্ডাস্ট্রির এক নামজাদা প্রোডাকশন হাউস থেকে। গানের শুরুতেই অভিনেত্রী পৃথা দাসকে দেখা যায় বেশ মিষ্টি লুকে। দর্শকদের মন কেড়েছে এই গান ও অভিনেত্রী পৃথা দাস।প্রথম কাজে এতটা সাফল্য যে কোনো অভিনেত্রীর কাছে পরম পাওনা। দারুন ভালো উড়িয়া ইন্ডাস্ট্রিতে কাজ করার অভিজ্ঞতা। আরো কিছু নতুন কাজের কথা ফাইনাল হয়েছে। খুব তাড়াতাড়ি সেগুলো ঘোষনা করবো”।

এবার আবারও কিছু নতুন চমক দিলেন। পৃথা দাস জানান “উড়িয়া ইন্ডাস্ট্রিতে ও কলকাতা ইন্ডাস্ট্রি তে সমান ভাবেই বেশ কাজ চলছিল তার মাঝেই এবছর মহালয়া করার সুযোগটা পান।” টলি টকস” থেকে তাকে কাস্টিং করা হয় রূপসী বাংলায় মা দুর্গা রূপটি জন্যে ।। ধন্যবাদ জানান টলি ক্লাব এর কর্নধার কৃষ্ণেন্দু বিশ্বাস কে। আর সুযোগ পাওয়ার সাতে সাথেই শুরু হওয়া যায় তাদের মহালয়ার প্রস্তুতি।। হাতে গোনা মাত্র আর কত দিন এরই মধ্যে রিহার্সাল সেরে মহালয়ার শুট ও শেষ হয়।। পৃথ আরো জানান এটা তার জীবনের একটা খুব বড় পাওনা মা দুর্গা মহিষাসুরমর্দিনী যা ছোট বেলা থেকে টিভি তে দেখে এসেছে আবার সেই টিভির চ্যানেল এই তাকে দেখা যাবে মা দুর্গা হিসেবে।। বলাই বাহুল্য জীবনের কিছুটা পাওনা হয়তো পেয়ে গেলেন উনি যা আমৃত্যু থেকে যাবে। মডেল ও অভিনেত্রী হিসেবে মুভি ও ওয়েবসেরিজ, মিউজিক ভিডিও তে কাজ করেছেন তবে প্রভাতী অনুষ্ঠান মহালয়া তে অভিনীত মহিষাসরমর্দিনী রূপে এটা তার প্রথম কাজ। রূপসী বাংলায় দেখা যাবে এই অনুষ্ঠানটি ঠিক ভোর 5 টাই, 14 ওই অক্টোবর।। অনুষ্ঠানটির নাম #ব্রহ্মাস্ত্র_স্বরূপিনী।। শেষে পৃথা আরো জানান এই মহালয়ার জন্যেই 2023 টা স্বরনীয় হওয়া থাকবে।সকলে অনুষ্ঠান টি দেখবেন পাশে থাকবেন আগামী দিনের কাজ গুলির জন্যে শুভেচ্ছা জানবেন। ” টলি ক্লাব ” এর পুরো টীম এবং আমরা সকলে মিলে অক্লান্ত পরিশ্রম করে প্রেজেক্টটি তৈরি করেছে।। আর সব শেষে তিনি দর্শকদের উদ্দেশ্যে জানান শারদীয়ার অনেক শুভেচ্ছা সকলে খুব ভালো থাকবেন সেফ ভাবে পুজো দেখবেন মজা করবেন ঘুরবেন প্রচুর খাওয়াদাওয়া করবেন আর আগামী দিনের জন্যে তাকে অনেক ভালোবাসা দেবেন বড়রা আশীর্বাদ করবেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *