Spread the love

চিরাচরিত উপায়ে গলার ব্যথার উপশম করতে ভিক্স নিয়ে এলো তুলসী কাফ ড্রপস
বহু প্রতীক্ষিত ‘ তুলসী ‘ ফ্লেভার যুক্ত করে নিজেদের কাফ ড্রপস লজেন্স তালিকাকে আরও মজবুত করল ভিক্স

Kolkata, 16 May 2022 বিশ্বের সর্বাধিক বিক্রিত সর্দি কাশি ওষুধের ব্র্যান্ড ভিক্স আজ ভারতে নিজেদের নতুন তুলসী কাফ ড্রপ নিয়ে আসার কথা ঘোষণা করল। নিজেদের পণ্য তালিকায় তুলসী ফ্লেভার যুক্ত করার কথা ঘোষণা করে এই ব্র্যান্ড পুনরায় প্রজন্মের পর প্রজন্ম ধরে চলে আসা সকলের সাধ্যের মধ্যে এবং গ্রহণযোগ্য চিরাচরিত উপশম নিয়ে নিজেদের অঙ্গীকার পূরণ করল। সর্দি এবং গলা ব্যথার ওষুধ হিসেবে তুলসী প্রাচীনকাল থেকেই সর্বাধিক কার্যকরী আয়ুর্বেদিক উপশম হিসেবে পরিচিত। ভিক্সের একটি নিজস্ব স্বাধীন সমীক্ষাতেও উঠে এসেছে যে ভারতবাসীর কাছে গলা ব্যথার হাত থেকে মুক্তি পেতে তুলসী সর্বাধিক প্রচলিত উপকরণগুলির মধ্যে অন্যতম।

নিজের গ্রাহকদের কাছে সততা এবং গ্রহণযোগ্যতা বজায় রাখতে ভিক্স কাফ ড্রপ বহুল প্রচলিত প্রাকৃতিক উপকরণ গুলির ক্ষমতা এবং বিশ্বস্ততাকে সর্বাধিক গুরুত্ব দেয়। কাশি উপশমকারী শ্রেণীর মধ্যে বাজারে প্রথম স্থানে থাকা ভিক্স কাফ ড্রপের পণ্যসম্ভারকে ইতিমধ্যেই সমৃদ্ধ করেছে মধু,পুদিনা এবং আদার মত বিভিন্ন ফ্লেভার। নতুন এই তুলসী ফ্লেভার ভিক্স কাফ ড্রপের পকেট সাইজ পোর্টফোলিও কে আরও সমৃদ্ধ করবে এবং গলার খুসখুসানির হাত থেকে মুক্তি দেবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রক্টর অ্যান্ড গ্যাম্বেল ইন্ডিয়ার, সিনিয়র ডিরেক্টর এবং ক্যাটাগরি হেড, পার্সোনাল হেলথকেয়ার শাহিল শেঠি বলেন, ” কাশি এবং গলা ব্যথার উপশমের প্রজন্মের পর প্রজন্ম ধরে ভারতে প্রচলিত বিভিন্ন উপাদান ব্যবহার করে ভিক্স কাফ ড্রপস নিজেদের বিভিন্ন ফ্লেভার বাজারে এনেছে। তুলসী নিজের ঔষধি গুনের জন্য ভারতীয় পরিবারে বহুল পরিচিত। সুতরাং খুব সঙ্গতভাবেই ভিক্স কাফ ড্রপের রেঞ্জে এবার তা স্থান পেলো। এর মধ্য দিয়ে আমরা আরও একবার আমাদের ক্রেতাদের কাছে প্রাকৃতিক এবং কার্যকরী গলা ব্যথার উপশম পৌঁছে দেওয়ার নিজেদের অঙ্গীকার পূর্ণ করলাম। আমরা বিশ্বাস করি কাশি এবং গলা ব্যথা দ্রুত সারিয়ে তুলে খুসখুস মুক্ত হয়ে আত্মবিশ্বাসের সঙ্গে কথা বলতে আমাদের গ্রাহকদের কাছে তুলসি কাফ ড্রপ পরবর্তী ঘরোয়া উপশম হয়ে উঠবে।”

ভিক্স কাফ ড্রপ শুকনো কাশি বন্ধ করে, গলায় ভেজা ভাব ফিরিয়ে আনে এবং গলা ব্যথায় আরাম দেয়। কাশির ওপর কার্যকরী এর ফর্মুলা দ্রুত কাশি এবং গলার সমস্যা কমিয়ে মানুষকে আত্মবিশ্বাসের সঙ্গে দুনিয়ার মুখোমুখি হতে সাহায্য করে। বিগত পঞ্চাশ বছরেরও বেশি সময় ধরে তাই এটি ছোটখাটো গলা ব্যথা সারাতে সকলের সেরা সুস্বাদু পছন্দের উপকরণ হয়ে উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *