Spread the love

গোপাল দেবনাথ,

দক্ষিন কলকাতার যাদবপুরের বিজয়গড়ে উদ্বোধন হল বিউটি এন্ড হেয়ার স্যালোঁ শাওন’স -এর নতুন শাখা। এই শাখায় শাওন’স -এর অন্যান্য শাখার মত এখানেও থাকছে রূপচর্চা, রূপ সজ্জা এবং কেশ সজ্জার বিভিন্ন সামগ্রী এবং উন্নত পদ্ধতিতে রূপসজ্জা ও কেশ সজ্জার বিশেষ ব্যাবস্থাও থাকছে।

শাওন’স -এর কর্ণধার রক্তিম গোস্বামী, শাওন ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেবলীনা কুমার, দেবযানী চ্যাটার্জি, শাঁওলি চট্টোপাধ্যায় ছাড়াও আরও অনেক তারকারা।

এ বিষয়ে কর্ণধাররা জানালেন –

“আমরা যখন প্রথম উদ্যোগটা নিই শাওন’স -এর পক্ষ থেকে তখন আমরা শুধু নর্থ কলকাতা-ই ভেবেছিলাম। কারন নর্থ কলকাতায় যেহেতু আমি থাকি সেই কারনেই, এবং ওখান থেকেই শুরু, ওখান থেকেই জার্নি, এবং ছোটবেলা থেকেই নিজে সাজতে ভালোবাসি এবং গ্রুমিং তো খুবই গুরুত্বপূর্ণ সেই জন্যেই আরো সাজের মধ্যে ঢোকা, স্যালন ইন্ডাস্ট্রিতে আসা, তো আসার পরে যখন ২০১৬ এ শুরু করলাম, তারপর থেকে আরও দুটো ব্রাঞ্চ করা এবং আস্তে আস্তে ভাবনা আসা যে শুধু উত্তর কলকাতায় কেন, দক্ষিনেও তো আমরা থাকতে পারি এবং সেই ভাবনা থেকেই দক্ষিন কলকাতাকে বেছে নেওয়া।

সাউথ ক্যালকাটায় অনেক জায়গা-ই ছিল কিন্তু প্রধানত বিজয়গড়কে বেছে নেওয়া কারন এই জায়গাটাকে মনে হয়েছে জায়গাটা অনেকটা পিছিয়ে রয়েছে ফ্যামিলি স্যালোঁর দিক থেকে। সেই জন্যেই শাওন’স এখানে এল, এবং এখানে সব ধরনের মানুষকে পাবো আশা করছি, বিশেষ করে বর্তমান প্রজন্মকে যাতে করে আরো ভালো পরিষেবা দিতে পারি সেইদিকটিও নজরে থাকে আমাদের।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *