Spread the love

আজকের যোধনের ৩৮ তম বার্ষিক সাহিত্য সভা রূপনারায়ণপুরে ~
নিজস্ব প্রতিনিধি

১৯/১২/২০২১ তারিখ আজকের যোধন সাহিত্য পত্রিকার ৩৮ তম বার্ষিক সাহিত্য সভা অনুষ্ঠিত হলো পশ্চিম বর্ধমানের রূপনারায়ণপুরের নান্দনিক সভাগৃহে । সারাদিন ব্যাপী বাংলার প্রায় দুই শত মানুষ বক্তব্য ,কবিতা পাঠ ,আবৃত্তি , গল্পপাঠ , সংগীতের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ।

     আজকের যোধনের প্রতিষ্ঠাতা  সাহিত্য ও সংস্কৃতির অনুরাগী বাসুদেব মন্ডল বললেন ,“  আজকের অনুষ্ঠান হলো কবি সাহিত্যিক  ,শিল্পীদের মিলন উৎসব । ৩৮ বছর ধরে  সাহিত্য ও সংস্কৃতির সেবা করে চলেছে আজকের যোধন । সকলের আর্শীবাদ ও ভালোবাসাতে আমরা এগিয়ে চলছি ।  মানুষের জাগরণ ও সমাজসেবামূলক কাজের পথে ব্রতী আমরা। ”
  অনুষ্ঠান মঞ্চ থেকে শিক্ষাবিদ , সাহিত্যিক   সামসুজ্জোহা ও  কবি অন্তরা সিংহরায়কে সম্বর্ধনা দেওয়া হয় সাহিত্য ও সমাজ সেবামূলক কাজের জন্য । প্রত্যেকের টিফিন  ,মধ্যাহ্নভোজের ব্যবস্থা করা হয়েছিলো আজকের যোধন থেকে । সকাল ১০.০০ টা থেকে সন্ধ্যে ৮.০০ টা পর্যন্ত বার্ষিক সভাটি অনুষ্ঠিত হয়। অন্তিম পর্বে গল্পপাঠের আসর উপস্থিত দর্শকের হৃদয়গ্রাহী হয় । আজকের যোধনের সহ সম্পাদক রমাকান্ত মহান্ত , শিল্পী শ্রাবণী চক্রবর্তী , প্রদীপ বন্দ্যোপাধ্যায় , অমল গড়াই , রুনা ভট্টাচার্য  ,অন্তরা সিংহরায় সহ জেলার বিশিষ্ট ব্যক্তিদের উজ্জ্বল উপস্হিতি লক্ষ্য করা গেলো। বই পড়ার প্রতি  আগ্রহ বৃদ্ধি করার জন্য বেশ কিছু বই এর স্টল বসানো হয়েছিল সভাগৃহটিতে। সব মিলিয়ে কবি সাহিত্যিকদের এক মহা মিলন উৎসব সফল হলো রূপনারায়ণপুরের নান্দনিক সভাগৃহে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *