Spread the love

পূজোয় সেজে উঠুন জোডিয়াকের সাথে


কলকাতায় তাদের 6টি কোম্পানি-চালিত স্টোরে 3টি প্রিমিয়াম, পুরুষদের পোশাকের ব্র্যান্ড রয়েছে, প্রতিটি একটি নির্দিষ্ট লক্ষ্য ভোক্তাকে মোকাবেলা করার জন্য স্পষ্টভাবে অবস্থান করছে। ZODIAC, ক্লাসিক কিন্তু সমসাময়িক পুরুষদের কর্পোরেট পোশাকের জন্য; ZOD! ট্রেন্ডি, ফ্যাশনেবল পুরুষদের জন্য ক্লাব পরিধান; z3 আরামদায়ক বিলাসবহুল নৈমিত্তিক পোশাক যাদের আনুষ্ঠানিক পোশাকের প্রয়োজন নেই। জোডিয়াক ক্লোথিং কোম্পানি লিমিটেড (জেডসিসিএল) একটি উল্লম্বভাবে সমন্বিত, ট্রান্স-ন্যাশনাল যা ডিজাইন, উত্পাদন, বিতরণ থেকে খুচরা বিক্রয় পর্যন্ত সমগ্র পোশাক চেইন নিয়ন্ত্রণ করে। ভারতে ম্যানুফ্যাকচারিং বেস এবং ভারত, যুক্তরাজ্য, জার্মানি এবং মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে বিক্রয় অফিস সহ, ZCCL এর ভাঁজে প্রায় 2500 জন লোক রয়েছে। কোম্পানিটি তার মুম্বাই কর্পোরেট অফিসে একটি 5000 বর্গফুট ইতালীয় অনুপ্রাণিত ডিজাইন স্টুডিও পরিচালনা করে যা একটি LEED গোল্ড সার্টিফাইড বিল্ডিং। ব্র্যান্ডটি ভারত জুড়ে প্রিমিয়াম মূল্যে 100 টিরও বেশি কোম্পানি-পরিচালিত স্টোর, 1200 মাল্টি-ব্র্যান্ড খুচরা বিক্রেতা এবং www.zodiaconline.com-এর মাধ্যমে খুচরা বিক্রি হয়।
ZODIAC থেকে: মিশরীয় গিজা 86 কটন থেকে তৈরি রঙিন স্ট্রাইপ এবং চেকগুলি একটি ব্যতিক্রমী বিলাসবহুল “সিল্ক টাচ” সহ – VIVACE সংগ্রহটি পুজোর রঙ এবং চেতনাকে জীবন্ত করে তুলেছে।
ZOD থেকে! অ্যাথলিজার লুক আপনার খেলাধুলার দিকটিকে প্রাণবন্ত, উৎসবের রঙে তুলে ধরতে।
z3 থেকে: 100% সুতি কাপড়ে রঙিন ক্যাজুয়াল শার্ট যা পরিবেশ সচেতন প্রক্রিয়ার সাথে গ্রহ এবং এর প্রাকৃতিক সম্পদ সংরক্ষণের উপর দৃষ্টি নিবদ্ধ করে। তাদের একটি অতি-নরম হাতের অনুভূতির জন্য আমাদের “ইকো-ফ্রেন্ডলি ট্রেডমার্ক ভিন্টেজ ওয়াশ” দেওয়া হয়েছে।

পুজো সংগ্রহের উদ্বোধন সম্পর্কে মন্তব্য করে জনাব সালমান নুরানি (ভাইস চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর ZCCL*) বলেছেন, “কলকাতা ঐতিহাসিকভাবে আমাদের জন্য একটি কৌশলগতভাবে গুরুত্বপূর্ণ বাজার। আমরা আমাদের গ্রাহকদের উৎসবের মরসুমের জন্য একটি পুজো প্রস্তুত সংগ্রহ অফার করতে পেরে আনন্দিত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *