Spread the love

দেউলিয়া গ্রামে তৃণমূলের সাংগঠনিক বৈঠক

সেখ রাজু,

মঙ্গলকোটের দেউলিয়া গ্রামে দুটি বুথ নিয়ে তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয় । ২০২৩ এর পঞ্চায়েত ভোটকে লক্ষ্য রেখে কয়েকশো তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকদের নিয়ে এই বৈঠক । বর্তমানের ৫ বছর তৃণমূল সরকার মঙ্গলকোট গ্রাম পঞ্চায়েতে কি উন্নয়ন ঘটিয়েছে তার বিস্তারিত তথ্য তুলে ধরার পাশাপাশি আগামী দিন এলাকায় আরো কি কি উন্নয়ন হবে সে বিষয়ে উপস্থিত নেতৃত্বরা আলোচনা করেন । ২০২৩ এর পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে ২০২৪ এর লোকসভা ভোটে অসামান্য জয় আনতে এই আলোচনা । উপস্থিত নেতৃত্বরা একদিকে যেমন জ্বালামুখী ভাষণ দেন ঠিক তেমনি মঙ্গলকোটের পরিবেশকে অশান্ত করতে কখনই তৃণমূল কংগ্রেস দেবে না । শান্তির পরিবেশ রাখাটাই তৃণমূলের মূললক্ষ্য এই বক্তব্যই তুলে ধরেন সকলেই ।

মঙ্গলকোট ব্লক আইএনটিটিইউসি সভাপতি শেখ লালটু জানান, এলাকায় কিছু চুনোপুটি ঘোরাঘুরি করছে । তারা মানুষদেরকে মিথ্যা প্রচার করছে বিধায়ক অপূর্ব চৌধুরী এবং ব্লক সভাপতি ধ্রুব ভট্টাচার্য তাদেরকে নাকি বলেছে কিন্তু দল করছি আমরা । যখন মাঠে আসবো চুনোপুটিরা দেউলিয়া গ্রাম থেকে দেউলিয়া হয়ে যাবে । কোনোমতেই আমরা এলাকায় অশান্ত তৈরি করব না । শান্তির পরিস্থিতি রাখতে জানপ্রাণ দিয়ে লড়বো ।

উপস্থিত ছিলেন মঙ্গলকোট গ্রাম পঞ্চায়েতের প্রধান হাসনাবানু বেগম, মঙ্গলকোট গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শান্ত সরকার, মঙ্গলকোট ব্লক আইএনটিটিইউসি সভাপতি শেখ লালটু, অঞ্চল সভাপতি মিহির ঘোষ সহ স্থানীয় নেতৃত্ব ও কর্মী সমর্থকরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *