Spread the love

ডিসান হাসপাতাল “দ্য হার্ট ক্লাব” চালু করেছে : কার্ডিয়াক স্বাস্থ্যের জন্য একটি বৈপব্লিক উদ্যোগ।

কলকাতা, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ – ৭৫০-শয্যার বেড সহ কলকাতার শীর্ষস্থানীয় স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান ডিসান হসপিটাল গর্বের সাথে “দ্য হার্ট ক্লাব” চালু করার ঘোষণা করেছে। “দ্য হার্ট ক্লাব” পরিবারের যে কোনো তিনজন সদস্যের জন্য দশটি উল্লেখযোগ্য কার্ডিয়াক পরামর্শ এবং পরিবারের যে কোনো দুই সদস্যের জন্য ১০০০০ মূল্যের একটি বার্ষিক কার্ডিয়াক স্বাস্থ্য পরীক্ষা করতে পারবে।

উপরন্তু, ডিসান হাসপাতাল, কলকাতা পূর্ব ভারতের একমাত্র হাসপাতাল যে ইমার্জেন্সি তে ১৯২ স্লাইস কার্ডিয়াক সিটি করে ও উচ্চ-মানের কার্ডিয়াক পরীক্ষা করে।

ডিসান হসপিটালস গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর সজল দত্ত, “দ্য হার্ট ক্লাব” এর জন্য বলেছেন, “আমরা সক্রিয় পদক্ষেপ এবং প্রাথমিক জরুরি চিকিৎসায় বিশ্বাস করি। ‘দ্য হার্ট ক্লাব’ প্রদান করার প্রতি আমাদের অঙ্গীকারের একটি প্রমাণ। এটি একটি ব্যতিক্রমী উদ্যোগ। আমরা পরিবারগুলিকে তাদের হার্টের স্বাস্থ্যকে অগ্রাধিকার দিতে, শেষ পর্যন্ত জীবন বাঁচাতে সচেষ্ট থাকি।

ডিসান হসপিটালস গ্রুপের ডিরেক্টর শাঁওলি দত্ত, আরো বলেন, “‘দ্য হার্ট ক্লাব’-এর সূচনা রোগী এবং তাদের পরিবারের মঙ্গলের প্রতি আমাদের আন্তরিক উদ্যোগ। আমরা আরও ভাল হার্টের স্বাস্থ্যের দিকে এই যাত্রা শুরু করতে পেরে আনন্দিত৷”

ডাঃ সঞ্জীব পাত্র, ডিরেক্টর – ইন্টারভেনশনাল কার্ডিওলজি, ডিসান হসপিটাল, কলকাতা, নিয়মিত চেক-আপের গুরুত্ব তুলে ধরেন “কার্ডিওভাসকুলার রোগগুলি একটি উল্লেখযোগ্য স্বাস্থ্য উদ্বেগের কারণ। ‘দ্য হার্ট ক্লাব’ কার্ডিয়াক কেয়ারকে আরও খুঁটি নাটি হার্টের পরীক্ষা করার জন্য ডিজাইন করা হয়েছে। এতে অনেক পরিবার উৎসাহিত হবে এটি একটি সুস্থ হৃদয়ের দিকে সক্রিয় পদক্ষেপ।”

ডাঃ সৌম্য গুহ, কনসালটেন্ট – কার্ডিয়াক সার্জারি, ডিসান হাসপাতাল, কলকাতা, হার্টের রোগ প্রতিরোধের গুরুত্বপূর্ণ ভূমিকার উপর জোর দিয়েছিলেন। ” হার্টের স্বাস্থ্য পরিচালনার ক্ষেত্রে প্রতিরোধই মুখ্য রুটিন চেক-আপ এবং পরামর্শগুলি ঝুঁকি চিহ্নিত করতে এবং হৃদরোগ প্রতিরোধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য গুরুত্বপূর্ণ৷ “

ডিসান হাসপাতালের “দ্য হার্ট ক্লাব” উন্নত কার্ডিয়াক স্বাস্থ্যের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে৷ এটি শুধুমাত্র উচ্চ-স্তরের কার্ডিয়াক কেয়ারে অ্যাক্সেস প্রদান করে না বরং মানুষের মধ্যে একটি হার্টের স্বাস্থ্য ভালো রাখার ও জীবন ধারার প্রচার করে।

ডিসান হাসপাতাল, কলকাতা কার্ডিয়াক সায়েন্স, ক্যান্সার (মেডিকেল, সার্জিক্যাল এবং রেডিয়েশন), নিউরোসায়েন্স, অর্থোপেডিকস, ইউরোলজি, মেডিকেল এবং সার্জিক্যাল গ্যাস্ট্রোএন্টারোলজি সহ ৪৫ টিরও বেশি গুরুত্বপূর্ণ বিভাগ যা টারশিয়ারি কেয়ার পরিষেবা প্রদান করে। ডিসান হসপিটাল, কলকাতা রাউন্ড-দ্য-ক্লক জরুরী এবং জটিল পরিষেবা দেন যা খুবই গুরুত্বপূর্ণ এমার্জেন্সির চিকিৎসার জন্য।

ডিসান হাসপাতাল গ্রুপ সম্পর্কে:
সমস্ত সুপার-স্পেশালিটি টারশিয়ারি কেয়ার সুবিধা সহ, ডিসান হসপিটাল গ্রুপ সকলের জন্য ওয়ান-স্টপ স্বাস্থ্য পরিষেবা দেয় । শ্রী সজল দত্ত দ্বারা প্রতিষ্ঠিত কলকাতায় সদর দফতর, যার ৭৫০ শয্যার হাসপাতাল এবং শিলিগুড়িতে ৩০০ শয্যা হাসপাতাল আছে। ডিসান হসপিটাল গ্রুপ, পূর্ব ভারতের একটি শ্রেষ্ঠ স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান যার, ব্যতিক্রমী চিকিৎসা পরিষেবার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। রোগীর সুস্থতার উপর যথেষ্ট নজর দিয়ে, ডিসান হসপিটাল গ্রুপ ধারাবাহিকভাবে স্বাস্থ্যসেবায় উচ্চ মান স্থাপন করেছে এবং শ্রেষ্ঠত্বের জন্য ক্রমাগত এগিয়ে চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *