Spread the love

শুভ ঘোষ,

দীর্ঘমেয়াদি সচল নতুন টায়ার নিয়ে লরি চালকদের মাঝে জেকে টায়ার

কলকাতা, জুন ২০২২: উপভোক্তাদের প্রয়োজনকে মাথায় রেখে পণ্য উৎপাদন ও পরিষেবা দেওয়াই হচ্ছে জেকে টায়ার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মূল লক্ষ্য। আর সেই লক্ষ্যেই বাণিজ্যিক বাহন চালক ও পরিচালকদের জন্য সম্প্রতি আয়োজন করা হয়েছিল “য্যায়সা ব্যপার ওয়সা টায়ার” নামক এক অভিনব অনুষ্ঠান।

মূলত ট্রাকের টায়ার বিষয়ে সঠিক তথ্য দিয়ে অবহিত করা তথা ট্রাক মালিক ও চালকদের টায়ারের মান সংক্রান্ত পরামর্শ দিতেই এই আয়োজন। অনুষ্ঠানে দু’টি নতুন পণ্য বাজারে আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ করে। জেইউসি এক্সএম-সেমি লাগ টায়ার ও জেডিএইচ এক্স এম এই দু’টি নতুন পণ্য বাজারে এল। জেইউসি এক্সএম টায়ারের ১০ শতাংশ বাড়তি মাইলেজ নিশ্চিত করে। জেডিএইচ এক্স এম টায়ারের বাড়তি ২০ শতাংশ পর্যন্ত মাইলেজ দেবে বলে উৎপাদক সংস্থা লরি চালকদের কাছে দাবি করেছে।

ট্রাক চালকেরা বিশাল ওজন নিয়ে বিভিন্ন ধরনের পথ চলেন। তাতে কোন ধরনের টায়ার ব্যবহার করলে তাঁরা বাণিজ্যিক দিক থেকে লাভবান হবেন তার পথ-নির্দেশিকাও বিশেষজ্ঞরা ট্রাক-মালিক ও চালকদের সামনে উপস্থাপন করেন। অনুষ্ঠানে জেকে টায়ারের পূর্বাঞ্চলীয় আধিকারিকেরা ও প্রায় শতাধিক ট্রাক-মালিক ও চালকেরা যোগ দেন। অনুষ্ঠানের সাফল্যে দেশ জুড়ে “য্যায়সা ব্যপার ওয়সা টায়ার” অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে। যে শিবিরে বাণিজ্যিক যান-চালকদের যথাযথ প্রযুক্তি নির্ভর সুপরামর্শ দিয়ে পরিবহন বাণিজ্যের অগ্রগতি সুনিশ্চিত করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *