Spread the love

ঐতিহ্যের অন্য রূপ দেখালো সার্ভে পার্ক

১৮ অক্টোবর, ২০২৩-এ, সার্ভে পার্ক সর্বজনীন দুর্গোৎসব কমিটি বিরাট উদ্দীপনার সাথে দুর্গাপূজা ২০২৩-এর জমকালো উদ্বোধনকে চিহ্নিত করেছে। প্রখ্যাত ভারতীয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং টেকনো ইন্ডিয়া বিশ্ববিদ্যালয়ের প্রধান পরিচালক ও সিইও সুজয় বিশ্বাস সহ বিশিষ্ট অতিথিরা উপস্থিত ছিলেন।

এই বছরের পুজোর থিম, “লিটল ম্যাগাজিন,” এবং তার প্রতিষ্ঠাতা সন্দীপ দত্ত মহাশয়, একটি সমৃদ্ধ সাংস্কৃতিক এবং শৈল্পিক পরিবেশকে প্রভাবিত করেছে যা সমস্ত দর্শকদের মুগ্ধ করেছে। সন্তোষপুরের নীলপুকুর পূজা কমিটি প্রাঙ্গণে সন্ধ্যা ৭:৩০ মিনিটে ঐতিহ্যবাহী আচার-অনুষ্ঠান ও শৈল্পিক প্রদর্শনীর মাধ্যমে উৎসব শুরু হয়। পূজা প্যান্ডেলটি সুসজ্জিত সাজসজ্জা এবং আয়োজনে সজ্জিত ছিল, যা কমিটির উত্সর্গকে প্রতিফলিত করে।

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত সাংস্কৃতিক ঐতিহ্য রক্ষায় দুর্গাপূজার তাৎপর্যের ওপর জোর দিয়ে তার আনন্দ ভাগাভাগি করেন। কমিটির সভাপতি সুজয় বিশ্বাস, সাহিত্য ঐতিহ্য এবং শৈল্পিক অভিব্যক্তির বিষয়বস্তুকে তুলে ধরে ঐক্য, শিল্প ও সংস্কৃতির প্রতি তাদের অঙ্গীকারের প্রশংসা করেন।

সার্ভে পার্ক সার্বজনিন দুর্গোৎসব কমিটির দুর্গাপূজা এক সপ্তাহব্যাপী জমকালো অনুষ্ঠানের প্রতিশ্রুতি দেয়, শিল্প, সংস্কৃতি এবং ভক্তি উদযাপনে বাসিন্দা এবং দর্শনার্থীদের একত্রিত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *