Spread the love

এয়ারটেল নেক সিয়োর মিটারের সাথে সম্পর্ক

এটি ভারতে প্রথম এনবি-আইওটি পরিষেবা থাকবে নিয়মিত সংযোগের জন্য ফল-ব্যাক বিকল্প

নতুন দিল্লি, 24 এপ্রিল, 2023: ভারতের নেতা দূরসংচার পরিষেবা প্রাধান্য থেকে এক, ভারতী এয়ারটেল (“এয়ারটেল”) নে আজ ন্যারো ব্যান্ড-ইন্টারনেট অফ থিংস (এন-আইওটি) পরিষেবা চালু করার জন্য সিয়োর মিটারের সাথে আপনার অংশীদারিত্ব ঘোষণার, যা স্মার্টমিটার সমাধানের মাধ্যমে বিহারে ১৩ লাখ বাড়িতে সেবা পৌঁছেছে। এটি পরিনিয়োগ ভারতে সর্বদা এনবি-আইওটি সমাধান হবে যা একটি সংকরে ব্যান্ড ছাড়া রুকে সংযোগ প্রদানের বিকল্পের সাথে থাকবে যা 2জি এবং 4জিতে কাজ করবে এবং প্রকৃত সময় সংযোগ এবং গুরুত্বপূর্ণ তথ্যের নির্বাধকে নিশ্চিত করুন।
এনবি-আইওটি, 3 জিপিপি দ্বারা উন্নত একটি কম ডেটা খরচ করার কাজ করার জন্য বিস্তারিত এলাকা, রেডিও নেটওয়ার্ক প্রযুক্তি সক্ষম যা স্মার্ট সহ ইন্টারনেট অফ থিংস মিটার এবং সুবিধাগুলির একটি বিস্তৃত বিস্তৃতি তৈরি করে।
এয়ারটেল ব্যবসার ডিরেক্টর এবং সিইও অজয়কার এই পহলে মন্তব্য করেছেন, “ইন্টারনেট অফ থিংস এয়ারটেল ব্যবসার জন্য সবচেয়ে বেশি দ্রুতগতিতে এগিয়ে যেতে পারে। ন্যারো ব্যান্ড-ইন্টারনেট অফ থিংস এ উদ্যোক্তাদের দেশে সবচেয়ে বড় সেল্যুলার ইন্টারনেট অফ থিংগফির হিসাবে আমাদের সাখকে মজবুত করে, আমাদের সাথে আমাদের স্মার্ট মিটারে বিনিয়োগকারী পাভার ডিস্ট্রিবিউশন কোম্পানির পছন্দের অংশীদার হিসাবে তার দাবেদারি উপস্থাপনা করা হয়। করতে সাহায্য। আমরা ভারতে শক্তি পরিবর্তনে একটি সক্রিয় অংশ তৈরি করার আশা করছি৷
সিয়োর মিটারস কি জওয়াইন্ট এমডি অন্যা সিঙ্ঘল বলেছেন, “হাম উত্তর বিহার আপনার স্মার্ট মিটার রোলআউটে এনবি-আইওটি পরামর্শের জন্য এয়ারটেলের সাথে অংশীদার থেকে অনেক খুশি। সেবা প্রদানের জন্য তাদের সফল, কার্যকরী সমঝোতা এবং আপনার কাজের প্রতি সমর্পণ নিশ্চিত করা হয়েছে যে আমরা একটি নতুন প্রযুক্তির সাথে শিখেছি এবং একটি সফল চালু করেছি। এয়ারটেল এর মালিকানা থেকে, আমরা আপনার মিটারগুলি নির্বাধ হিসাবে সংযোগ করতে এবং তাদের পর্যবেক্ষণ করতে সক্ষম। মন্তব্য নিতিজা আসছে কি উত্তর বিহারে সিকিউর এবং আমাদের গ্রাহকদের জন্য আরও দক্ষতা এবং খরচ হয়। আমরা বিহার ডিস্কম পরিচালনা করি এবং এক সাথে কাজ করতে সক্ষম করার জন্য ধন্যবাদ জানাই। আমরা এয়ারটেল এর জনগণকে খুব বেশি করে যা আপনার আইওটি সমাধানে এনবি-আইওটি পরিষেবাগুলিকে প্রয়োগ করতে চান এবং অনুপ্রবেশের জন্য তাত্পর্য করতে চান৷
এয়ারটেল কা এনবি-আইওটি প্ল্যাটফর্ম ভবিষ্যত তৈরি করার জন্য এবং 5জি এর জন্য এর উচ্চতা বৃদ্ধি করা যেতে পারে। এয়ারটেল কে এনবি-আইওটি প্রস্তাবে উন্নত আইওটি প্ল্যাটফর্ম ‘দ এয়ারটেল আইওটি হব’ অন্তর্ভুক্ত রয়েছে, অ্যাডভান্স মিটারিং ইনফ্রাস্ট্রাকচার সার্ভিস প্রোভাইডার্স (এএমআইএসপি) এর প্রয়োজনগুলি তৈরি করা হয়েছে। নোট এন্টারপ্রাইজ গ্রড ব্যাবহার্যতা যন্ত্র এএমআইএসপি কে আপনার মিটার স্থাপনের ভাল পরিকল্পনা করতে সাহায্য করে। অন্যান্য কর্মমূলক কাজে গ্রাহক চক্র পরিচালনা এবং উন্নত এনালিটক্স টুলকে ডায়াগনোস্টিকস, লাইভ সেটিং পরীক্ষা এবং অন্যান্য মধ্যবর্তী রিয়াল-টাইম ডেটা ব্যবহার অন্তর্ভুক্ত।
এয়ারটেল নেটওয়ার্ক সারা দেশে এনবি-আইওটি প্রযুক্তি প্রয়োগের জন্য প্রস্তুত হচ্ছে। এটি আইওটি বাজারের বিশেষ প্রয়োজনগুলি সম্পূর্ণ করার জন্য ভাল কভারেজের জন্য ডিজাইন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *