Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩। আইডিএফসি মিউচুয়াল ফান্ড একটি কর্মশালার ঘোষণা করেছে বুধবার, ১৫ফেব্রুয়ারি, ২০২৩, দ্য অ্যাস্টর -এ মিউচুয়াল ফান্ড ডিস্ট্রিবিউটরদের (এমএফডি) জন্য । ডিস্ট্রিবিউটর আইডিএফসি মিউচুয়াল ফান্ডের সাথে নিবন্ধিত কিনা তা নির্বিশেষে, তারা কর্মশালায় অংশ নিতে পারেন। আগ্রহী মিউচুয়াল ফান্ড ডিস্ট্রিবিউটররা কর্মশালার জন্য নিজেদের নিবন্ধন করতে কলকাতায় আইডিএফসি মিউচুয়াল ফান্ড শাখা অফিসে যোগাযোগ করতে পারেন।
সেশনটি কাস্টোমার কুন্ডলি-র উপর নজর দেবে, যেটা একটি ইন্টারেক্টিভ খেলা-ভিত্তিক পদ্ধতি যা মিউচুয়াল ফান্ড ডিস্ট্রিবিউটরদের ফ্যাক্টর ইনভেস্টিং এর বিভিন্ন দিক উপলব্ধি করতে সাহায্য করবে। এই প্রোগ্রামটি প্রতিটি ফ্যাক্টরের অধীনে মূল ধারণাগুলি হাইলাইট করবে। ফ্রেমওয়ার্কটি রিটার্নের উপর পছন্দের বিনিয়োগের ইন্টারপ্লে এবং প্রভাব বুঝতে সাহায্য করে। মিউচুয়াল ফান্ড ডিস্ট্রিবিউটররা আলফা ক্রিয়েশান-এর চারটি ভিন্ন বিনিয়োগ শৈলী – মূল্যায়ন, বরাদ্দ, সেক্টর রোটেশন এবং মোমেন্টাম নিয়ে আলোচনা আশা করতে পারেন।
আইডিএফসি মিউচুয়াল ফান্ড এই ধরনের কর্মশালা আগেও আয়োজন করেছে মিউচুয়াল ফান্ড ডিস্ট্রিবিউটরদের (এমএফডি) জন্য এলাহাবাদ, লখনোউ, দুর্গাপুর, আসানসোল, জামশেদপুর, ধানবাদ, রাঁচি, গোরোখপুর, গুয়াহাটি, পুনে, লুধিয়ানা, চন্ডিগড় এবং ভোপালের মত শহরে। ৫০০ বেশি মিউচুয়াল ফান্ড ডিস্ট্রিবিউটর (এমএফডি) এই কর্মশালায় অংশগ্রহণ করেছেন এবং বিভিন্ন ভাবে উপকৃত হয়েছে্ন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *