Spread the love

অর্কিডস দ্য ইন্টারন্যাশনাল স্কুল এবং কলকাতা ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট ‘ড্রিমক্যাচারস’ সিজন 1 এর জন্য অডিশন ঘোষণা করেছে

একটি মর্যাদাপূর্ণ শিশু প্রতিভা হান্ট শো উচ্চতর তরুণ শিল্পকলা

কলকাতা: অর্কিডস দ্য ইন্টারন্যাশনাল স্কুল, ভারতের K12 শিক্ষার একটি শীর্ষস্থানীয় নাম, বহুল প্রশংসিত কলকাতা ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট (KFTI) এর সাথে অংশীদারিত্বে, আজ ‘ড্রিমক্যাচারস’ সিজন 1-এর জন্য অডিশন ঘোষণা করেছে – একটি অনন্য শিশু প্রতিভা অন্বেষণ অনুষ্ঠান। ‘ড্রিমক্যাচারস’ 5 বছর থেকে 13 বছর বয়সী প্রতিভাবান তরুণদের আমন্ত্রণ জানায়, যারা অভিনয়, সঙ্গীত এবং নৃত্যের প্রতি আগ্রহী, তাদের দক্ষতা বিশিষ্ট প্ল্যাটফর্মে প্রদর্শন করতে।

অডিশনগুলি কলকাতা জুড়ে সমস্ত স্কুলের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত।

এই অংশীদারিত্বটি কেএফটিআই দ্বারা সহায়তাকৃত টিভি সিরিয়ালের জন্য একচেটিয়া অডিশনে অংশগ্রহণের জন্য তরুণ প্রতিভাদের জন্য খোলার প্রতিশ্রুতি দেয়। এই উদ্যোগের লক্ষ্য হল সৃজনশীলতা বৃদ্ধি করা, প্রতিভা লালন করা এবং পারফর্মিং আর্টসের মাধ্যমে শিক্ষার্থীদের সামগ্রিক বৃদ্ধির সুযোগ প্রদান করা।

দুই দিনের অডিশনের পর, রবিবার সকাল ১০টায় অনুষ্ঠিতব্য সেমিফাইনাল রাউন্ডের জন্য ১৩৫ জন প্রতিযোগীকে বাছাই করা হবে। এর মধ্যে থেকে, 45 জন অংশগ্রহণকারী চূড়ান্ত রাউন্ডে যাবে, বিভিন্ন বয়সের প্রতিনিধিত্ব করবে। এই 45 জন ফাইনালিস্টের ব্রেক আপ হবে: 15 জন অভিনয় থেকে, 15 জন সঙ্গীত থেকে এবং 15 জন নৃত্য থেকে। ‘গ্র্যান্ড ফিনালে’ অনুষ্ঠিত হবে ৩রা ডিসেম্বর, কেএফটিআই-এর বিচারকদের সভাপতিত্বে।

অডিশনের বিবরণ
তারিখ: ১লা ও ২রা ডিসেম্বর (প্রাথমিক অডিশন) এবং ৩রা ডিসেম্বর (চূড়ান্ত)
সেমিফাইনাল রাউন্ডের তারিখ: ৩রা ডিসেম্বর, সকাল)
সময়ঃ সকাল ১০টা
ভেন্যু: নিউটাউন, জোকা এবং মধ্যমগ্রামে অর্কিড ক্যাম্পাস
যোগ্যতা: অভিনয়: K2- G7
সঙ্গীত: G1- G5
নৃত্য: নার্সারি- G5

হাইলাইট

এই ইভেন্টের জন্য কোন নিবন্ধন ফি আছে.
প্রতিটি অংশগ্রহণকারী বিচারকদের সামনে তার প্রতিভা প্রদর্শনের জন্য 5 মিনিট সময় পাবে।
সেমিফাইনাল রাউন্ড নিউটাউনে অনুষ্ঠিত হবে, যেখানে জোকা এবং মধ্যমগ্রামের অংশগ্রহণকারীরা যোগ দেবে।
৩রা ডিসেম্বর স্কুলের নিউটাউন শাখায় ‘গ্র্যান্ড ফিনালে’ অনুষ্ঠিত হবে

প্রখ্যাত টলিউড অভিনেতা জিতু কমল, যিনি 2022 সালের চলচ্চিত্র অপরাজিতোতে সত্যজিৎ রায়ের চরিত্রে অভিনয় করেছিলেন, তার উচ্ছ্বাস প্রকাশ করেছেন, বলেছেন, “এই অডিশনগুলির জন্য প্রত্যাশা বৈদ্যুতিক! এটি উদীয়মান প্রতিভাদের উজ্জ্বল হয়ে উঠতে এবং তাদের শৈল্পিক যাত্রাকে আলিঙ্গন করার একটি সুযোগ। আমি বিশ্বাস করি এই অডিশনগুলি ব্যতিক্রমী প্রতিভা উন্মোচন করবে, এবং এই তরুণ অভিনয়শিল্পীরা মঞ্চে নিয়ে আসবেন এমন কাঁচা সৃজনশীলতা এবং আবেগের সাক্ষী হয়ে আমি রোমাঞ্চিত হব।”

চলচ্চিত্র নির্মাতা, থিয়েটার ব্যক্তিত্ব এবং ইন্দো-অ্যাংলিয়ান কবি অশোক বিশ্বনাথনও একইভাবে উত্সাহিত হয়েছিলেন “এই অডিশনগুলির চারপাশে যে উত্তেজনা তৈরি হয়েছিল তা স্পষ্ট! এই তরুণ উচ্চাকাঙ্ক্ষীদের আত্মা এবং উত্সর্গের সাক্ষী হওয়া অবিশ্বাস্য। আমি তাদের অনন্য প্রতিভা এবং তারা যে গল্পগুলির জন্য আকাঙ্ক্ষিত তা দেখে আশা করি। বলুন। এই অডিশনগুলি কেবল একটি মঞ্চের চেয়ে বেশি; এগুলি আঁকার অপেক্ষায় থাকা স্বপ্নগুলির ক্যানভাস।”

অডিশনের বিস্তারিত এবং রেজিস্ট্রেশন তথ্যের জন্য যোগাযোগ করুন:
সৌরভ রক্ষিত – ফোন: 8013925161 এবং সৃজিতা ভট্টাচার্য – ফোন: 8420911901

অর্কিড দ্য ইন্টারন্যাশনাল স্কুল সম্পর্কে:
অর্কিডস দ্য ইন্টারন্যাশনাল স্কুল হল ভারতের শীর্ষস্থানীয় আন্তর্জাতিক K12 স্কুল চেইনগুলির মধ্যে একটি যেটি 2002 সালে যাত্রা শুরু করেছিল৷ স্মার্ট ক্লাস, পুনর্নির্মাণ শিক্ষামূলক দর্শন, শীর্ষস্থানীয় পরিকাঠামো এবং একটি প্রযুক্তি-সমন্বিত পাঠ্যক্রম সহ আগামী প্রজন্মের জন্য শিক্ষাকে পুনরায় সংজ্ঞায়িত করা, অর্কিডস একটি একটি ধরনের ইনস্টিটিউট যেখানে উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্ব পাশাপাশি কাজ করে। এটি একাডেমিক শ্রেষ্ঠত্বের সাথে ব্যক্তিত্বের বিকাশের উপর দৃঢ় জোর দেওয়ার জন্য আন্তর্জাতিক শিক্ষণ পদ্ধতির সাথে যুক্ত CBSE এবং ICSE পাঠ্যক্রম অনুসরণ করে। বর্তমানে, এটিতে 75,000+ ছাত্র এবং 7000+ শিক্ষক ও অ-শিক্ষক কর্মী এবং বোর্ডিং স্কুল রয়েছে। অর্কিডের মূল সঙ্গীত হল “মানস গঠন, জীবন স্পর্শ করা।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *