Spread the love

সুইস ওয়াচমেকার, টিসোট, কলকাতায় একটি পিআরএক্স ৩৫এমএম ঘড়ি প্রদর্শনের অনুষ্ঠান আয়োজন করেছে

কলকাতা, ২৫ আগস্ট, ২০২২: কলকাতা একটি ঝকঝকে এবং প্রবণতাপূর্ণ রেট্রো-নান্দনিকতার একটি হট-স্পট হয়ে ওঠে যখন এক নম্বর ঐতিহ্যবাহী সুইস ঘড়ি নির্মাতা, টিসোট, সম্পূর্ণ নতুন টিসোট পিআরএক্স ৩৫এমএম প্রদর্শনের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করে। তার টিসোট পিআরএক্স ৩৫এমএম এর সাথে এই অনুষ্ঠানের প্রধান ছিলেন ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২২, সিনি শেঠি। তিনি উত্তর ভারত থেকে উত্তর-পূর্ব ভারত, পশ্চিম ভারত থেকে পশ্চিমবঙ্গ পর্যন্ত সবচেয়ে বেশি জনপ্রিয় ডিজিটাল নির্মাতা, শিল্পী এবং মিডিয়ার সঙ্গে যোগদান করেন।
অতিথি তালিকার অংশ হিসাবে, এই সন্ধ্যায় মেঘনা মুখোপাধ্যায়, মিস ইন্ডিয়া ওয়েস্ট বেঙ্গল ২০২২, ইয়াশভি শাহ, আর্টিস্টিক রোলার স্কেটার টিম ইন্ডিয়া, তৃণা সাহা ভট্টাচার্য, অভিনেত্রী ও মডেল, নুইনি রুয়াললেং, মিস ইন্ডিয়া মিজোরাম ২০১৯ এবং চুম দারাং, অভিনেত্রী ও মডেল সহ প্রতিভাবান অতিথিরা উপস্থিত ছিলেন।

সুইস ওয়াচমেকার পিআরএক্স ৩৫এমএম কেস প্রদর্শন করে, যেখানে রয়েছে নীল, সবুজ, হালকা নীল বা রূপালী সানবার্স্ট ডায়াল সহ সাটিন-ব্রাশ স্টিল মডেল, এবং একটি হলুদ-সোনার PVD-কোটেড কেস এবং ডায়াল৷ টিসোট পিআরএক্স এর ৯টি নতুন মডেলের মধ্যে রয়েছে নতুন স্বয়ংক্রিয় সংস্করণের সাথে উচ্চমানের সোনার বেজেল, একটি পান্ডা ডায়াল সহ উচ্চ-মানের স্বয়ংক্রিয় ক্রোনোগ্রাফ, এবং পুরুষ ও মহিলা উভয়ের জন্য ৩৫এমএম কেস সহ ডিজাইনের একটি নতুন অভিব্যক্তি, যা সরাসরি ১৯৭৮ এর অরিজিনাল থেকে অনুপ্রাণিত।

টিসোট পিআরএক্স ৩৫এমএম ঘড়ির প্রচারাভিযান #OffTheCuff সাহসের সাথে ঐতিহ্যগত ঘড়ি শিল্পের প্রচলিত কোডগুলিকে ভেঙে দেয় এবং এই বর্ণনাটি কলকাতা শহরের সাথে একটি ঘনিষ্ঠ সম্পর্ককে আঘাত করে। কলকাতার মহাজাগতিক নির্মাণ উভয় বিশ্বের সেরা অফার করে; এর বিপরীতমুখী, পুরানো-বিশ্বের কবজ তার স্ফীত শহরতলির ঝাঁঝালো রাস্তায় মোহিত করে। টিসোট পিআরএক্স ৩৫এমএম ঘড়ির আকর্ষণীয় ভেরিয়েন্টগুলি প্রদর্শনের জন্য টিসোট-এর জন্য শহরটি সত্যিই একটি অতুলনীয় পছন্দ ছিল।

টিসোট ইন্ডিয়ার ব্র্যান্ড হেড, পুনীত মাথুর বলেন, “সৃজনশীল এবং অত্যন্ত প্রতিভাবান অতিথিদের দ্বারা বেষ্টিত এমন একটি আশ্চর্যজনক পরিবেশে টিসোট-এর পিআরএক্স সংগ্রহের উপস্থাপনা অত্যন্ত আনন্দের, যাদের প্রত্যেকেরই নিজস্ব শৈলী এবং মনোভাব রয়েছে, যা পিআরএক্স সম্পর্কে সবকিছু। আমাদের দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিষয়বস্তু কিউরেটর, ব্লগার এবং শিল্পী রয়েছে এবং আমাদের জাতীয় মুকুট গৌরব, মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২২, সিনি শেট্টি আমাদের সম্মানীয়-অতিথি হিসাবে রয়েছেন।”

অনুষ্ঠানে, ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২২, সিনি শেট্টি বলেন, “আমি টিসোট পিআরএক্স ঘড়ির অনুষ্ঠানে অংশ হতে পেরে রোমাঞ্চিত। টিসোট পিআরএক্স ৩৫এমএম ঘড়ির আকর্ষক প্রচারাভিযানটি আজকের তরুণদের জন্য একটি রূপক স্পটলাইট। আমরা প্রচলিত কোডগুলিকে চ্যালেঞ্জ করি, আমরা বক্সের বাইরে চিন্তা করি। আমাদের তাড়াহুড়াপূর্ণ কর্মব্যস্ততা এবং কঠোর পরিশ্রম, ধৈর্যের মাধ্যমে চূড়ান্ত শ্রেষ্ঠত্বের জন্য, আমরা আমাদের নিজস্ব পথ তৈরি করি। এই ঘরে একই শক্তি প্রত্যক্ষযোগ্য যেখানে আমি দেশের বিভিন্ন অঞ্চলের অত্যন্ত প্রতিভাবান শিল্পী এবং নির্মাতাদের দ্বারা বেষ্টিত। আমাদের সবাইকে একত্রিত করার জন্য এবং আপনার পণ্যটির মাধ্যমে আমাদের অনুপ্রাণিত করার জন্য টিসোট কে ধন্যবাদ।”
পিআরএক্স #BeatTheClock ৭০-এর দশকের শেষের দিকের রেট্রো-হলিউড ভাইবস আর ২০২২-এর প্রভাব মিশ্রিত খেলার অভিজ্ঞতা ফ্যাশন, শিল্প, বর্ণবিদ্যা, জীবনধারা এবং অনেক সুখ-স্মৃতির মধ্যে একটি উষ্ণ ব্যক্তিগত আলাপের সন্ধ্যায় পরিণত হয়েছে!
টিসোট-এর ভারতে ৪০০ ও বেশি বিক্রয়-কেন্দ্র আছে। কলকাতায় একটি এক্সক্লুসিভ বুটিক এবং ছয়টি মাল্টি-ব্র্যান্ড-আউটলেট। টিসোট অনলাইনে টাটা ক্লিক লাক্সারি এবং মিন্ট্রা-তে পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *