Spread the love

?প্রতিযোগিতা? প্রতিযোগিতা?️ প্রতিযোগিতা?

সাবেকিয়ানা সন্ধানে ২০২১। প্রতি বছরের মতো এবছরও বর্ধমান সহযোদ্ধার উদ্যোগে মহালয়ার দিন অনুষ্ঠিত হতে চলেছে ‘সাবেকিয়ানার সন্ধানে’ প্রতিযোগিতা।
প্রতিযোগিতায় থাকছে (১) ধুনুচি নাচ (পুরুষ ও মহিলা পৃথক বিভাগ)(২) মালা গাঁথা মহিলাদের জন্য, আলপনা মহিলাদের জন্য।
নিয়মাবলী-প্রতিযোগিতা ধুনুচি নাচের ক্ষেত্রে ধুনুচি প্রতিযোগিতার স্থান থেকে দেওয়া হবে, ধুনুচি নাচের জন্য মহিলারা শাড়ি (লাল পাড়) পুরুষ প্রতিযোগীদের জন্য ধুতি। ধুনুচি নাচের সময় প্রত্যেক প্রতিযোগীর ক্ষেত্রে এক মিনিট, মিউজিক প্রতিযোগিতার স্থান থেকেই বাজানো হবে।
মালা গাঁথার ক্ষেত্রে প্রত্যেক প্রতিযোগিতার ১ কেজি করে গাঁদা ফুল নিজেরা নিয়ে আসবে,সুচ সুতো প্রতিযোগিতা জায়গা থেকে দেওয়া হবে, আলপনা আঁকার ক্ষেত্রে খড়িমাটির ব্যবহার করতে হবে। আলপনার সময়সীমা ৩০ মিনিট।
প্রত্যেক বিভাগের সফল প্রতিযোগীদের প্রথম এবং দ্বিতীয় জনের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে সেই সঙ্গে প্রত্যেক বিভাগের প্রথমদের নিয়ে সাবেকিয়ানার সন্ধানে (২০২১)কুইজ হবে যাতে প্রত্যেক প্রতিযোগীর জন্য নির্দিষ্ট পাঁচটি প্রশ্ন থাকবে এবং তার মধ্যে তিনটে প্রশ্নের সঠিক উত্তর দিতেই হবে সেক্ষেত্রে সময়সীমা দেখা হবে।সফল প্রতিযোগীর হাতে পুরস্কার এবং সেইসঙ্গে বিগত বছরে সাবেকিয়ানার সন্ধানে মা দুর্গার পিতলের মূর্তি গতবারে যিনি সফল প্রতিযোগী ছিলেন সেই মূর্তি তিনি নিজের হাতে এ বছরের সফল প্রতিযোগীর হাতে তুলে দেবেন।
প্রতিযোগিতায় বিচারকের সিদ্ধান্তই চূড়ান্ত। প্রতিযোগিতায় কোন প্রবেশ মূল্য নেই। প্রতিযোগিতার সময় দুপুর দুটো থেকে, পুরস্কার বিতরণের সময় বিকেল পাঁচটা থেকে।

এই প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার হিসেবে থাকছে নূতন ভোর নিউজ পোর্টাল এবং বাংলার খবরা-খবর গ্রুপ।
নাম জমা দেবার যোগাযোগের নাম্বার-৯৪৭৪৭২৩৪৯১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *