Spread the love

লঞ্চ হল ভারতে Realme 12 Pro 5G! কম দামে পাবেন দুর্দান্ত সব ফিচার্স

Realme স্মার্টফোন কম দামে আরও ভালো ফিচারের জন্য পরিচিত। আপনি যদি একটি নতুন স্মার্টফোন খুঁজছেন, তাহলে Realme -এর দুটি নতুন স্মার্টফোন আপনার জন্য একটি ভালো বিকল্প হতে পারে। এগুলো হল 12 Pro 5G এবং 12 Pro+ 5G। এই দুটি স্মার্টফোনের ফিচার নিয়ে গত বেশ কয়েকদিন ধরেই আলোচনা চলছিল, কিন্তু এখন কোম্পানি এর দামও প্রকাশ করেছে। এটি 8GB + 128GB স্টোরেজ -সহ Realme 12 Pro 5G কিনতে, আপনাকে 25,999 টাকা দিতে হবে। যেখানে 8GB RAM এবং 256GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য আপনাকে 26,999 টাকা দিতে হবে। এছাড়াও ফোনের সঙ্গে 2,000 টাকার ডিসকাউন্ট কুপনও দেওয়া হচ্ছে। অর্থাৎ খুব সস্তায় এই স্মার্টফোনটি কিনতে পারবেন।

এখন Realme 12 Pro+ 5G সম্পর্কে কথা বলি। এই ফোনের 8GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য আপনাকে 29,999 টাকা দিতে হবে। এছাড়াও, 8GB + 256GB এর জন্য আপনাকে 31,999 টাকা দিতে হবে। টপ ভেরিয়েন্ট 12GB RAM 256GB স্টোরেজের জন্য আপনাকে 33,999 টাকা দিতে হবে। এই দুটি স্মার্টফোনই আজ লঞ্চ করা হয়েছে। এমন পরিস্থিতিতে আজই অর্ডার করতে পারেন।

Realme 12 Pro 5G -এর ফিচার্স:-

Realme 12 Pro এবং Pro+ 5G -তে 120Hz রিফ্রেশ রেট -সহ একটি 6.7 ইঞ্চি কার্ভড ডিসপ্লে রয়েছে। দুটি ফোনেই AMOLED ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ক্যামেরা সম্পর্কে কথা বলতে গেলে Pro+ 5G একটি পেরিস্কোপ টেলিফটো লেন্স ব্যবহার করে। এই কারণে আপনি খুব ভালো ছবির মান পেতে যাচ্ছেন। এটিতে 120X জুমও রয়েছে। এছাড়াও সনি লেন্সও ব্যবহার করা হয়। এই কারণে আপনি একটি ভালো ক্যামেরাও পাবেন। আপনি যদি এটি কিনতে চান তবে আপনি এটি Realme -এর অফিসিয়াল সাইট থেকেও অর্ডার করতে পারেন।

রিয়েলমি একটি নতুন মার্কেটিং স্ট্র্যাটেজিও ইমপ্লিমেন্ট করেছে যা মার্কেটিং, ইকমার্স, এবং একটি সহজ ও উন্নত স্ট্র্যাটেজি নিয়ে গঠিত। মার্কেটিং স্ট্র্যাটেজি কাল্টিভেট করার সাথে, রিয়েলমি তাদের অভিজ্ঞতাকে কাজে লাগাতে এবং ব্যবহারকারীদের জন্য এক্সপিরিয়েন্সকে আরও পার্সোনালাইজ্ড করার জন্য লোকাল টিম তৈরি করছে। ই-কমার্সের পরিপ্রেক্ষিতে, রিয়েলমি বর্তমান অনলাইন পার্টনারদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছে এবং বিভিন্ন অঞ্চল জুড়ে ব্যবসাকে আরও প্রসারিত করার জন্য শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মের সাথে আরও যুক্ত হয়ে কাজ করে চলেছে। এছাড়াও, উন্নত স্ট্র্যাটেজি GT সিরিজের সাথে প্রযুক্তির ভবিষ্যত অন্বেষণের উপর ফোকাস করে, যা একটি লিপ-ফরোয়ার্ড পারফর্মেন্স ফ্ল্যাগশিপ সিরিজ, অপরদিকে নম্বর সিরিজটি লিপ-ফরোয়ার্ড ইমেজিং এবং কী লিপ-ফরোয়ার্ড ইননোভেশনের সাথে আসে, যা গ্রাহকদের কাছে আরও বেশি অ্যাক্সেসযোগ্য হয়ে ওঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *