Spread the love

মঙ্গলকোট ব্লক কার্যালয়ে প্রতিষ্ঠা দিবস পালন

সারা রাজ্যের পাশাপাশি মঙ্গলকোট ব্লক জুড়ে পালিত হলো তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস । ১৯৯৮ সালের ১ লা জানুয়ারি তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা হয় । তারপর থেকেই প্রতিবছরই ১ লা জানুয়ারি দিনটি প্রতিষ্ঠা দিবস হিসেবে পালন করে আসছে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা । সোমবার সকালে পূর্ব বর্ধমান জেলার সমস্ত ব্লকের পাশাপাশি মঙ্গলকোট ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা দিবস পালন করা হয় ।

জেলা তৃণমূল কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক শান্ত সরকার ও তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের ব্লক সভাপতি শেখ লালটুর উপস্থিতিতে দলীয় ফ্লাগ উত্তোলন করা হয় । পাশাপাশি দলের প্রতিষ্ঠা দিবস এবং ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা বিনিময়ের লক্ষ্যে পথ চলতি মানুষকে মিষ্টিমুখ করানো হয় ।

তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের ব্লক সভাপতি শেখ লালটু আসন্ন লোকসভা ভোটে মাননীয় মুখ্যমন্ত্রীকে আগামী দিন প্রধানমন্ত্রী করার লক্ষে জোড়া ফুলে প্রত্যেককে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান ।
অগণিত তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকদের উপস্থিতিতে আজকের এই প্রতিষ্ঠা দিবসে মঙ্গলকোট ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ে এক আনন্দমুখর বাতাবরণ তৈরি হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *