Spread the love

বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে বিখ্যাত গায়ক তথা সাংসদ মনোজ তেওয়ারী আসানসোল এর প্রচারে

কাজল মিত্র :- আর কয়েকটা দিন পরেই আসানসোল লোকসভা উপনির্বাচন যার দিন ধার্য হয়েছে 12 এপ্রিল।আর এই কটা দিন আসানসোলে প্রতিটি দলওর নির্বাচনী প্রচার তুঙ্গে।বিশেষ করে বিজেপি এবং টিএমসি-র তরফে তাদের নিজ নিজ দলের তারকা প্রচারকরা আসানসোলের ভোটারদের আকৃষ্ট করার চেষ্টা করছেন।একই সাথে মঙ্গলবার আসানসোলে রোড শো করলেন বিজেপি সাংসদ ও বিখ্যাত গায়ক মনোজ তিওয়ারি।এদিন বিজেপি প্রার্থী অগ্নিমিত্র পালের সমর্থনে এই রোড শো বুধা এলাকা থেকে এনএস রোড হয়ে মুরগাশোল পর্যন্ত চলে। এদিন মনোজ তিওয়ারি স্থানীয় জনগণের শুভেচ্ছা গ্রহণ করেন এবং আগামী নির্বাচনের দিন বিজেপি প্রার্থীর সমর্থনে ভোট দেওয়ার জন্য তাদের কাছে আবেদন করেন।বিখ্যাত গায়ক ও বিজেপি সাংসদকে দেখতে আশেপাশের বহু মানুষেরা ভিড় জমায়।

এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মনোজ তিওয়ারি আসানসোলের দুই বারের বিজেপি সাংসদ এবং বর্তমান তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়কে কটাক্ষ করে বলেন যে নরেন্দ্র মোদীর ঢেউয়ে জয়ী হওয়ার পরে তিনি আসানসোলের জনগণের সাথে অনেক প্রতারণা করেছেন। যার আঘাত এখনও আসানসোলের মানুষের বুকে গাঁথা রয়েছে। তিনি দাবি করেন, আসানসোলের মানুষ তৃতীয়বারের মতো বিজেপিকে এখান থেকে জয়ী করবে। টিএমসি প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে কটাক্ষ করতে গিয়ে তিনি বলেন যে তিনি বিহারের লালা হতে পারেন, কিন্তু এই বিহারী বাবুকেই বিহারের মানুষ প্রত্যাখ্যান করেছে। তিনি বলেন যে আমাদের ভুলে যাওয়া উচিত নয় যে শত্রুঘ্ন সিনহা একবার দুর্নীতিতে নিমজ্জিত লালু প্রসাদ যাদবের পরিবারকে সমর্থন করেছিলেন।এরপর বিহারের মানুষ তাকে এবং লালুপ্রসাদের দুই ছেলেকেই প্রত্যাখ্যান করে। অন্যদিকে, বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল সম্পর্কে কথা বলতে গিয়ে মনোজ তিওয়ারি বলেন যে তিনি আসানসোলের ভূমি কন্যা এবং আসানসোলের কল্যাণের কথা বললে তার চেয়ে ভাল প্রার্থী হতে পারে না।
কারণ অগ্নিমিত্র পালকে দেওয়া প্রতিটি ভোট নরেন্দ্র মোদির হাতকে আরও শক্তিশালী করবে।এতে আসানসোলের উন্নয়ন ত্বরান্বিত হবে। তিনি বলেন যে আসানসোল সহ ভারতের সমস্ত শিক্ষার্থী যখন ইউক্রেনে আটকা পড়েছিল।এরপর নরেন্দ্র মোদিই শিক্ষার্থীদের নিরাপদে নিজ নিজ বাড়িতে নিয়ে যান। এটি স্পষ্টভাবে প্রমাণ করে যে নরেন্দ্র মোদির নেতৃত্বে মানুষ নিরাপদ। অথচ বাংলার তৃণমূল সরকারের শাসনে কেউ নিরাপদ নয়। এই অনুষ্ঠানে বিজেপি প্রার্থী অগ্নিমিত্র পাল, শিবপ্রসাদ বর্মণ, মধুসূদন দে, ইন্দ্রনীল ঘোষ, সুজিত ঠাকুর সহ শত শত বিজেপি কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *