Spread the love

বাম কংগ্রেসকে হুমকির পোস্টার

সিপিআইএম প্রার্থীর স্বামীকে হুমকির পাশাপাশি কংগ্রেসে যোগদানকারী কর্মী সমর্থকদের হুমকি সম্পর্কিত লিখিত পোস্টার পড়ল ভাতারের বলগোনা অঞ্চলে । বলগোনা গ্রাম পঞ্চায়েতের হরিপুর ৭১ নম্বর বুথের বাম কংগ্রেস জোটের প্রার্থী টুকটুকি খাতুনের স্বামীর নামে লিখিত পোস্টার পড়ে । একই সাথে শিকরত্তর গ্রামের নব যোগদানকারী কংগ্রেস সমর্থকদের হুমকি জানানো হয় ।

উল্লেখিত পোস্টারে লেখা আছে : সিপিএম খুব বেড়েছে, রাজু চুপ থাক না হলে তোর ছবি হবে । শিকরত্তরের নতুন কংগ্রেস গুলো সব বাড়ি ছাড়া হবে ।

কয়েকদিন আগে বলগোনা গ্রাম পঞ্চায়েতের প্রধান শেখ আমজাদ সহ তৃণমূল কংগ্রেসের কর্মীরা, ভারতীয় জাতীয় কংগ্রেসে যোগদান করে । তারপরেই ভাতারের বলগোনা অঞ্চলে বিরোধী শক্তি বৃদ্ধি পেয়েছে বলে দাবি রাজনৈতিক মহলে । সাত সকালেই বলগোনা রেলস্টেশনের বাসিন্দাদের চোখে পড়ে বাম কংগ্রেসের জোটের প্রার্থী টুকটুকি খাতুনের বাড়ির দেওয়াল এবং বাম কংগ্রেসের নির্বাচনী কার্যালয়ে এই পোস্টার । এই পোস্টার নিয়ে রাজনৈতিক চাপানুতোর সৃষ্টি হয়েছে ।

ভাতার পঞ্চায়েত সমিতির 10 নং আসনের বাম কংগ্রেসের জোট প্রার্থী সেখ আমজাদ বলেন, ভারতীয় জাতীয় কংগ্রেস ঘর ছাড়া হবে না । বাম কংগ্রেসের জোট আগামী দিন পঞ্চায়েত গঠন করবে । শাসক দল ভয় পেয়ে গেছে । তাই এই ধরনের শিশুসুলভ আচরণ করে মানুষের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি করার চেষ্টা করছে । এতে সাধারণ মানুষ শাসক দলের প্রতি ক্ষিপ্ত হয়ে জোটেদের প্রার্থীকে ভোট দেবে ।

হরিপুর ৭১ নম্বর বুথের বাম কংগ্রেস জোটের প্রার্থী টুকটুকি খাতুন বলেন, এইসব পোস্টারে আমাদের দমাতে পারবেনা । গতকাল আমরা এলাকায় প্রচারে বেরিয়েছিলাম, সাধারণ মানুষ আমাদের পাশে থাকার আশ্বাস দিয়েছে । এই বার্তা শুনেই দুষ্কৃতীরা রাতের অন্ধকারে এই কাণ্ড ঘটিয়েছে । মানুষের স্বার্থে সকলে একসাথে মানুষের পঞ্চায়েত গঠন করব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *