Spread the love

ট্রাকে আগুন – এলাকায় চাঞ্চল্য

জ্যোতি প্রকাশ মুখার্জ্জী


গত ৩০ শে জানুয়ারি মধ্যরাতে একটি থেমে থাকা ট্রাকে হঠাৎ আগুন লাগাকে কেন্দ্র করে আসানসোলের কুলটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা দেয়। 

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে হলদিয়া থেকে
একটি ট্রাক (NL01 AB6526) কানপুর যাচ্ছিল। কুলটি থানার চৌরাঙ্গী ফাঁড়ির কাছে ১৯ নম্বর জাতীয় সড়কের দামাগড়িয়া রেল ব্রিজ সংলগ্ন একটি লাইন হোটেলের পাশে ট্রাক চালক ট্রাক দাঁড় করিয়ে রুটি খেতে যায়। স্থানীয়রা চালকের কেবিন থেকে ধোঁয়া বের হতে দেখতে পায়। কিছু বুঝে ওঠার আগেই তারা দেখতে পায় দাউ দাউ করে আগুন জ্বলছে। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে চৌরাঙ্গী ফাঁড়ির পুলিশ ছুটে আসে। শেষ পর্যন্ত পুলিশ ও স্থানীয়দের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কেবিনে থাকা চালকের সমস্ত আসবাব পত্র পুড়ে গেলেও সেই মুহূর্তে চালক কেবিনের বাইরে থাকায় কোনো বড় বিপর্যয় ঘটেনি।

ট্রাক চালক সুনীল সিংহ বললেন – আমি এই রাস্তা ধরে ট্রাক নিয়ে যাতায়াত করার সময় সাধারণত এই লাইন হোটেলে খাবার খাই। আজও তাই করি। স্থানীয়দের চিৎকার শুনে তাকিয়ে দেখি আমার কেবিন থেকে ধোঁয়া বেল হচ্ছে। কিছু বুঝে ওঠার আগে সেটি দাউ দাউ করে জ্বলতে থাকে। আমার অনুমান শর্ট সার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে। তিনি আরও বলেন – ঈশ্বরকে অসংখ্য ধন্যবাদ, সেইসময় কেবিনে থাকলে আমিও হয়তো পুড়ে মরে যেতে পারতাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *