Spread the love

জয় পার্সোনাল কেয়ার মিমি চক্রবর্তীর সঙ্গে মিলে প্রকাশ করল কলকাতার অন্যতম প্রথম 4D অ্যানামর্ফিক ডিসপ্লে ‘জয় কেকেআর 4D ফ্যান-টাসি’, যা কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মেজাজটা উদযাপন করে

কলকাতা ১৯শে এপ্রিল, ২০২৪: ভারতে উৎপাদিত ব্যক্তিগত পরিচর্যা ব্র্যান্ড, আরএসএইচ গ্লোবালের অধীন জয় পার্সোনাল কেয়ার, আজ প্রকাশ করল ‘জয় কেকেআর 4D ফ্যান-টাসি’, কলকাতার সাউথ সিটি মলে এক বিরাট অ্যানামর্ফিক ডিসপ্লে। এই ইভেন্ট অনুষ্ঠিত হল জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর উপস্থিতিতে, যিনি পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসাডরও বটে। এই অতিকায় ইনস্টলেশনের লক্ষ্য কেকেআরের মেজাজটা উদযাপন করা, যা জয় পার্সোনাল কেয়ারের এই দলের সঙ্গে টানা তৃতীয় বছরের জন্য যুক্ত হওয়ার সঙ্গে সঙ্গতিপূর্ণ।
এই অতিকায় অ্যানামর্ফিক ডিসপ্লে এই ইভেন্টের প্রধান বৈশিষ্ট্য। এটাকে এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে ফ্যানরা কলকাতার ইডেন গার্ডেনসে ম্যাচ দেখার উত্তেজনায় ডুবে যেতে পারেন। এই উদ্ভাবনীমূলক দৃষ্টিভঙ্গির মাধ্যমে ফ্যানদের এক ব্যতিক্রমী স্টেডিয়ামসুলভ অভিজ্ঞতা জোগাতে জয় পার্সোনাল কেয়ার নিবেদিত।
এই ডিসপ্লে মলে থাকবে ১৯শে এপ্রিল থেকে ৫ই মে, ২০২৪ পর্যন্ত, যা অনুরণন তুলবে সারা শহরের ক্রিকেট ফ্যানদের উৎসাহে। এছাড়া অ্যাক্রোপোলিস, সিটি সেন্টার নিউটাউন এবং ভেগা সার্কল শিলিগুড়ির মত অন্য যেসব মলে অনেক লোক সমাগম হয় সেখানেও রাখা হবে।
এই অ্যানামর্ফিক ডিসপ্লে ছাড়াও এই ব্র্যান্ড উপরে উল্লিখিত সময়কালে নিজের আওতায় থাকা এলাকাগুলোতে বিভিন্ন আদানপ্রদানমূলক প্রতিযোগিতার আয়োজন করেছে। এই কার্যকলাপগুলোর লক্ষ্য ফ্যানদের সঙ্গে সংযোগ তৈরি করা এবং তাদের আকর্ষণীয় তৃপ্তিদায়ক ব্যবস্থার মাধ্যমে ধরে রাখা, যাতে ক্রিকেট ও কেকেআরের জন্যে আবেগ আরও ইন্ধন পায়।

4D অ্যানামর্ফিক ডিসপ্লের সাফল্য সম্পর্কে পৌলমী রায়, চিফ মার্কেটিং অফিসার অ্যাট জয় পার্সোনাল কেয়ার (আরএসএইচ গ্লোবাল), বললেন “জয় কেকেআর 4D ফ্যান-টাসি এক আকর্ষণীয় অভিজ্ঞতামূলক মার্কেটিং প্রোজেক্টে আমাদের প্রবেশ চিহ্নিত করল। এতে কলকাতার যেসব মলে অনেক মানুষ যান সেখানে ফ্যানদের অভিজ্ঞতার অনেক উন্নতি হবে এবং আকর্ষণীয় আর এনগেজিং হবে। আমাদের নিজেদের শহরে কেকেআরের মেজাজ উদযাপন করার জন্যে সযত্নে ডিজাইন করা এই বিরাট অ্যানামর্ফিক ডিসপ্লে আমাদের গর্বে ভরিয়ে তোলে। এই উদ্ভাবনীমূলক দৃষ্টিভঙ্গির মাধ্যমে আমাদের লক্ষ্য আমাদের ক্রেতাদের সঙ্গে আরও গভীর সম্পর্কে গড়ে তোলা।”

তাঁর উত্তেজনা প্রকাশ করতে গিয়ে বিখ্যাত অভিনেত্রী মিমি চক্রবর্তী মন্তব্য করলেন “আমি আজকে জয় পার্সোনাল কেয়ারের উদ্ভাবনীমূলক অ্যানামর্ফিক ডিসপ্লে ‘জয় কেকেআর 4D ফ্যান-টাসি’ প্রকাশের অংশ হতে পেরে উল্লসিত। কেকেআরের একজন প্রচণ্ড ফ্যান হিসাবে এবং পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে দলের মেজাজটা উদযাপন করতে একটা লার্জার-দ্যান-লাইফ ইনস্টলেশনটা দেখা দারুণ আনন্দের অভিজ্ঞতা।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *