Spread the love

কুলটি ব্লকের বিভিন্ন জায়গায় প্রার্থী নাম ঘোষণার আগেই দেওয়াল লিখন পদ্ম শিবিরের

কাজল মিত্র :-২২ফেব্রুয়ারি হয়ে গিয়েছে আসানসোল পুরসভার নির্বাচনের দিন ঘোষণা। তবে কোনও দলই তাদের প্রার্থী তালিকায় প্রকাশ করেনি। কিন্তু বেশ কিছু জায়গায় প্রার্থী তালিকা ঘোষনার আগেই প্রার্থীর নাম ছাড়া দেওয়াল লিখন শুরু করল বিজেপি।
ঘোষণা হয়ে গিয়েছে পৌরসভার নির্বাচনের দিনক্ষণ যদিও এখনও ঘোষণা হয়নি প্রার্থী তালিকা তবে এবার আগেথেকেই কুলটিতে প্রচার শুরু করে দিল বিজেপি।
বিজেপির প্রার্থী তালিকা চুড়ান্ত করতে বৈঠক চালাচ্ছে রাজ্য ও কেন্দ্র নেতৃত্ব। তবে নীচু তলার কর্মীরা বসে না থেকে এগিয়ে রাখছেন প্রচার ও কাজ। তেমনই ছবি ধরা পড়ল পশ্চিম বর্ধমানের কুলটি ব্লকের নিয়ামতপুরে। সেখানে জোর কদমে দেওয়ার লেখার কাজ শুরু করে দিয়েছেন বিজেপি কর্মীরা।সঙ্গে রয়েছে জেলা নেতৃত্বও।প্রার্থীর নামের জায়গা ফাঁকা রেখে পদ্মফুল চিহ্নে ভোট দিন এই ভাবে দেওয়াল লেখা রয়েছে। পরে প্রার্থী ঘোষণা হওয়ার পর নাম বসিয়ে দেওয়ার হবে বলে জানান বিজেপি কর্মীরা।

কুলটিতে বিধানসভা নির্বাচনের পর থেকে বিজেপি অনেকটাই শক্তি বৃদ্ধি করেছে।এদিনের দেওয়াল লিখন কর্মসূচিতে উপস্থিত ছিলেন,বিজেপির রাজ্য কমিটির সদস্য বিবেকানন্দ ভট্টাচার্য।পৌরসভার নির্বাচনে
বিজেপি জয়ের বিষয়েও একশো শতাংশ আত্মবিশ্বাসী জেলা বিজেপি নেতৃত্ব।তারা জানান যদি সুষ্ঠ ভাবে ভোট প্রক্রিয়া হয় তাহলে তারাই পৌরসভার বোর্ড গঠন করবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *