Spread the love

অক্ষয় তৃতীয়ার উৎসব উপলক্ষে কলকাতায় কল্যান জুয়েলার্সের একটি এক্সক্লুসিভ কালেকশন লঞ্চ করলেন ঋতাভরী চক্রবর্তী

অক্ষয় তৃতীয়ার মরসুম উদযাপন করে, ব্র্যান্ডটি সব-নতুন ডিজাইন, প্রি-বুকিং অফার এবং মেকিং চার্জ এর উপর ২৫% ছাড় দিচ্ছে।

কলকাতা, ২২ এপ্রিল, ২০২৪: কল্যাণ জুয়েলার্স, ভারতের বৃহত্তম এবং সবচেয়ে বিশ্বস্ত জুয়েলারি ব্র্যান্ডগুলির মধ্যে একটি, আজ কলকাতায় একটি অভিনব উপায়ে অক্ষয় তৃতীয়া উদযাপন শুরু করেছে। ব্র্যান্ড অ্যাম্বাসাডর ঋতাভরী চক্রবর্তী নির্বাচিত গ্রাহকদের উপস্থিতিতে একটি ইভেন্টে গয়নার নতুন লাইন লঞ্চ করলেন। তাদের সংগ্রহে সোনার হালকা ওজনের ডিজাইনের পাশাপাশি ফ্যাশনেবল হীরের গয়নার সম্ভারও রয়েছে। এই ইভেন্টটির মাধ্যমে কোম্পানির সাথে ঋতাভরী চক্রবর্তীর অর্ধ দশকের সম্পর্কও দৃঢ় হল।

এক্সক্লুসিভ মিট অ্যান্ড গ্রিট সেশনে, ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঋতাভরী চক্রবর্তী বলেন, “কল্যাণ জুয়েলার্সের দীর্ঘদিনের অ্যাম্বাসাডর এবং পৃষ্ঠপোষক হিসেবে, আজ এখানে এসে আমি যথেষ্ট সম্মানিত। সোনার গয়না ঐতিহ্যগতভাবে ভারতীয়দের মধ্যে আলাদা গুরুত্ব বহন করে। তবে সোনার দামের সাম্প্রতিক ঊর্ধ্বগতি গয়নাকে একটি লাভজনক বিনিয়োগ বিকল্প হিসেবেও তুলে ধরছে। আমি ব্যক্তিগতভাবে প্রতি পয়লা বৈশাখে এবং অক্ষয় তৃতীয়ায় একটি টোকেন কেনাকাটা করতে যাই। সদ্য প্রবর্তিত হালকা ওজনের গয়নার সংগ্রহ এই অনুষ্ঠানটি চিহ্নিত করার একটি সর্বোত্তম উপায়।” ঋতাভরী চক্রবর্তীকে কল্যাণ জুয়েলার্সের টেম্পল জুয়েলারি ‘নিমা কালেকশন’ পরতে দেখা গেছে।

এই মরসুমে, গ্রাহকরা এই জুয়েলারি ব্র্যান্ডের সমস্ত গয়না কেনাকাটায় ফ্ল্যাট ২৫% ছাড় পেতে পারেন। অক্ষয় তৃতীয়ার কেনাকাটার অভিজ্ঞতাকে সহজ করতে, জুয়েলারি ব্র্যান্ড তাদের অগ্রিম বুকিং সুবিধা চালু করেছে। এই প্রি-বুকিং প্রোগ্রামের অংশ হিসাবে, গ্রাহকরা এখন সুবিধামতো আগে থেকে বেছে নিয়ে তাদের গয়নার অর্ডার দিতে পারেন। এই উদ্যোগের লক্ষ্য ভিড় কমানোর পাশাপাশি পৃষ্ঠপোষকদের তাদের গয়না কেনার জন্য ১০% অগ্রিম প্রদান করে গহনার দাম লক-ইন করতে সক্ষম করা। উপরন্তু, “কল্যাণ স্পেশাল গোল্ড বোর্ড রেট”, বাজারে সর্বনিম্ন এবং সমস্ত কোম্পানির শোরুম জুড়ে প্রয়োগ করা হবে।

কল্যাণ জুয়েলার্সে খুচরো বিক্রির সমস্ত গয়না BIS হলমার্কযুক্ত এবং একাধিক বিশুদ্ধতা পরীক্ষার মধ্য দিয়ে যায়। পৃষ্ঠপোষকরা কল্যাণ জুয়েলার্সের ৪-স্তরের নিশ্চয়তা শংসাপত্রও পাবেন, যা বিশুদ্ধতা, অলঙ্কারের বিনামূল্যে আজীবন রক্ষণাবেক্ষণ, বিশদ পণ্যের তথ্য, স্বচ্ছ বিনিময় এবং বই -ব্যাক পলিসির গ্যারান্টি দেয়। এই শংসাপত্রটি তার বিশ্বস্ত গ্রাহকদের সবচেয়ে ভাল অফার করার জন্য ব্র্যান্ডের প্রতিশ্রুতি প্রদান করে। শোরুমটি কল্যাণের জনপ্রিয় হাউস ব্র্যান্ডগুলিও উপলব্ধ করবে, যার মধ্যে রয়েছে মুহুর্ত (ওয়েডিং জুয়েলারি লাইন), মুদ্রা (হাতে তৈরি প্রাচীন গয়না), নিমাহ (টেম্পল জুয়েলারি), গ্লো (ডান্সিং ডায়মন্ডস), জিয়া (সলিটায়ারের মতো ডায়মন্ড জুয়েলারি), আনোখি (আনকাট ডায়মন্ডস)। ), অপূর্ব (বিশেষ অনুষ্ঠানের জন্য হীরে), অন্তরা (বিয়ের হীরে), হেরা (ডেইলি ওয়্যার ডায়মন্ডস), রঙ (মূল্যবান পাথরের গয়না), এবং সম্প্রতি চালু হওয়া লীলা (রঙিন পাথর এবং ডায়মন্ড জুয়েলারি)।

কল্যাণ জুয়েলার্স সম্পর্কে: কেরালা রাজ্যের ত্রিশুরে সদর দফতর, কল্যাণ জুয়েলার্স হল মধ্যপ্রাচ্যে উপস্থিতি সহ ভারতের বৃহত্তম জুয়েলারি খুচরো বিক্রেতা। এই কোম্পানি প্রায় তিন দশক ধরে ভারতীয় বাজারে নিজস্ব গুণমান, স্বচ্ছতা, মূল্য নির্ধারণ এবং উদ্ভাবনে শিল্পের মানদণ্ড স্থাপন করেছে। কল্যাণ গ্রাহকদের স্বতন্ত্র চাহিদা পূরণ করে সোনা, হীরে, মূল্যবান পাথরের ঐতিহ্যবাহী এবং সমসাময়িক ডিজাইনের গয়না প্রস্তুত করে। কল্যাণ জুয়েলার্সের ভারত এবং মধ্যপ্রাচ্য জুড়ে ২৫০টিরও বেশি শোরুম রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *