Spread the love

একটি দীর্ঘ মাধ্যাকর্ষণ-প্রতিরোধকারী, হাই- অকটেন বাইক-ট্রাক ধাওয়া, যা ভোলার অন্যতম গুরুত্বপূর্ণ বিশেষত্ব

পারিজাত মোল্লা,

সুপারস্টার-ফিল্মমেকার অজয় ​​দেবগন তাঁর আসন্ন অ্যাকশন-ড্রামা ভোলা-তে দেখিয়েছেন, মাদকের লর্ড, গ্যাং, পুলিশ এবং সাধারণ মানুষ সকলেই লুটপাট, দখলের জন্য লড়াই করে একটি বিপজ্জনক এবং বিপদগ্রস্ত বিশ্ব তৈরি করেছে। পাশাপাশি এমন কিছু মানুষ আছেন, যাঁরা সেগুলি বাঁচাতে লড়াই করছে।

অভিনেতাকে “গণ মহারাজা” বলা হয় কারণ তিনি জানেন যে তাঁর দর্শকদের নাড়ি গত তিন দশক ধরে চমকপ্রদ স্টান্ট করার সমার্থক হয়ে উঠেছে (যেমন তাঁর প্রথম চলচ্চিত্র ফুল অর কাঁটেতে দুটি বাইকে বিভক্ত করা)। এবার তিনি আবারও ভারতীয় সিনেমাকে নতুন উচ্চতায় নিয়ে গেছেন। এই আশ্চর্যজনক সিকোয়েন্সের জন্য এটি দর্শকদের যথেষ্ট মনোরঞ্জন করবে।

যদিও ভোলা একটি গভীর আবেগঘন গল্প-সংযোগে সজ্জিত চলচ্চিত্রটির মাধ্যমে অবিরাম অ্যাকশন রয়েছে, ছবিটির বিশেষত্ব হল; অপেক্ষা করুন, আপনার শ্বাস ধরে রাখুন! একটি দীর্ঘায়িত বাইক-ট্রাক সিকোয়েন্স যা ভারত এবং ইউরোপের যোদ্ধা, বিশেষজ্ঞ এবং সুপারভাইজারদের সাথে ১১ দিনের বেশি পরিশ্রমের সাথে শ্যুট করা হয়েছিল। ছবির টিজার এবং ট্রেলারে দেখা বাইক সিকোয়েন্সগুলি হল সবচেয়ে চিত্তাকর্ষক সিকোয়েন্সগুলির মধ্যে কয়েকটি৷ প্রধান অভিনেতা নিজেই শ্বাসরুদ্ধকর বাইক দৃশ্যগুলি সম্পাদন করেছেন যা দ্রুত, ক্ষিপ্ত এবং অনুকরণ করা খুব কঠিন।

খুব বেশি কিছু দেওয়ার জন্য নয়, অজয় ​​বলেন, “ভোলার অ্যাকশন ছবিটির অন্যতম আকর্ষণ। ট্রাক-বাইকে ধাওয়া করাটা ছিল সবচেয়ে কঠিন। আমি আশা করি আমার বাবা (বীরু দেবগন) ছবিটি দেখতে আশেপাশেই থাকবেন। তিনি সম্ভবত আমার পিঠে একটি প্যাট দেবেন কারণ তিনি তার জীবনকাল ফিল্ম অ্যাকশনের উদ্ভাবনীতে কাটিয়েছেন। তিনি নিজে নিজস্ব একটি লীগে ছিলেন। কিন্তু, তিনি বুঝতে পারতেন আমি কি করতে চাইছি। আমাকে অবশ্যই যোগ করতে হবে – আমার বাবা যা করেছেন তা আমার সাথে থেকে গেছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *