Spread the love

হয়ে গেল ডাবুর গুলাবরি পরিবেশিত ‘আই গ্ল্যাম মিস ও মিসেস গুলাব পরী বেঙ্গল ২০২৩ ও জুনিয়র ও মিস্টার বেঙ্গল ২০২৩’ এর প্রেস কনফারেন্স। 

নিজস্ব প্রতিনিধি, 

মিস ও মিসেস গুলাব পরী একদিকে যেমন তরুণ , অবিবাহিত (মিস) ও বিবাহিত (মিসেস) মহিলাদের সৌন্দর্য্য ও বুদ্ধিমত্তার তারিফ করে অন্যদিকে জুনিয়র ও মিস্টার ক্যাটাগরি পুরুষদের রূপ ও গুণের মান দণ্ডে বিচার করা হবে। গত মঙ্গলবার বিকেলে কলকাতা প্রেসক্লাবে এই সাংবাদিক বৈঠকে দেবযানী মিত্র, ‘আই গ্ল্যাম’ এর প্রতিষ্ঠাতা ও সঞ্চালক জানান, “মূল অনুষ্ঠানে  অভিজাত 

ভাবে ইভিনিং অয়্যার, ট্র্যাডিশনাল অয়্যার, ট্যালেন্ট প্রদর্শন ইত্যাদি ক্ষেত্র থেকে সেরার সেরা যারা হবেন তাদেরকেই বিজয়ী ঘোষণা করা হবে। ” এই সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন অভিনেত্রী মৌবনী সরকার,চলচ্চিত্র পরিচালক জিৎ চক্রবর্তী, ‘আই গ্ল্যাম’ এর প্রতিষ্ঠাতা সঞ্চালিকা দেবযানী মিত্র, ডাবুর ইন্ডিয়ার প্রাদেশিক মার্কেটিং অফিসার রৌনক কুমার সিংহ, ফ্যাশন ডিজাইনার শুভদীপ মিত্র, নিউট্রিশনিস্ট ও লাইফস্টাইল কাউন্সিলর শ্রেয়সী ভৌমিক, কাহিনী ভট্টাচার্য, রাজদীপ সরকার, পদ্মনাভ ব্যানার্জি, পারস চান্দিরানি, আহেলি দাস, পুতুল ধর, হলিডে ইন এর পক্ষ থেকে মহম্মদ তনবির, চেতন গুপ্ত প্রমুখ। 

শিশু কন্যাদের তৎপর সুরক্ষা, এন জি ও র সহায়তায় গৃহ হিংসার প্রতিরোধ এই প্যাজেন্ট এর মূল লক্ষ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *