Spread the love

সেলস এম্পোরিয়াম “সেলস এম্পোরিয়াম কা সবসে সাস্তা কা ওয়াদা” লঞ্চের সাথে ৬০ তম বার্ষিকী উদযাপন করেছে

কলকাতা, ১১ ফেব্রুয়ারী ২০২৪ – সেলস এম্পোরিয়াম, ইলেকট্রনিক পণ্যের ক্ষেত্রে একটি দীর্ঘস্থায়ী প্রতিষ্ঠান, তার ৬০ তম বার্ষিকী উৎসাহের সাথে উদযাপন করেছে৷ ১৯৬৪ সালে হংস রাজ জৈন এবং পুনম চাঁদ জৈন দ্বারা প্রতিষ্ঠিত, সেলস এম্পোরিয়াম ইলেকট্রনিক পণ্যের শিল্পে একটি বিশ্বস্ত নাম হিসাবে আবির্ভূত হয়েছিল।

“সেলস এম্পোরিয়াম কা সবসে সাস্তা কা ওয়াদা” শিরোনামের বার্ষিকী উদযাপন এই সম্মানিত প্রতিষ্ঠানের যাত্রায় একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে চিহ্নিত। সেলস এম্পোরিয়ামের মালিক মনোজ জৈনের উপস্থিতিতে অনুষ্ঠানটি সাজানো হয়েছিল। এর বার্ষিকী উদযাপনের অংশ হিসাবে, সেলস এম্পোরিয়াম গ্রাহক সন্তুষ্টির প্রতি তার উৎসর্গ-এর উপর জোর দিয়ে উপস্থিতদের সাথে বিভিন্ন বিশেষ অফার এবং ডিসকাউন্টের বিশেষ সুযোগ দেয়। ভ্যালেন্টাইন্স ডে স্পেশালে, গ্রাহকদের একটি একচেটিয়া প্রচারের সুবিধা নেওয়ার সুযোগ রয়েছে: একটি ইলেকট্রনিক পণ্য কেনার সাথে, তারা নির্বাচিত পণ্যগুলিতে সম্পূর্ণ বিনামূল্যে অন্য একটি পণ্য পাবেন। উপরন্তু, ক্রেতারা উপলক্ষের উৎসবের পরিবেশ বাড়াতে নির্বাচিত আইটেমগুলিতে ৬০% পর্যন্ত ছাড় পেতে পারেন। ইভেন্টটি গ্রাহক সন্তুষ্টি এবং ইলেকট্রনিক পণ্য শিল্পে এর স্থায়ী উত্তরাধিকারের প্রতি বিক্রয় এম্পোরিয়ামের অটল উত্সর্গের প্রমাণ হিসাবে কাজ করেছে।

অনুষ্ঠানে উপস্থিত মনোজ জৈন এই যুগান্তকারী কৃতিত্বের বিষয়ে তার চিন্তাভাবনা প্রকাশ করে বলেছেন, “সেলস এম্পোরিয়ামের ৬০ তম বার্ষিকী আমাদের গুণমান এবং গ্রাহক সন্তুষ্টির স্থায়ী উত্তরাধিকারের একটি প্রমাণ। আমরা ‘সেলস এম্পোরিয়াম কা সবসে সাস্তা কা ওয়াদা’ চালু করতে পেরে রোমাঞ্চিত, ‘আমাদের মূল্যবান গ্রাহকদের কাছে অপরাজেয় দাম এবং অতুলনীয় মূল্য দেওয়ার প্রতি আমাদের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করছি।”

সেলস এম্পোরিয়াম সমস্ত পৃষ্ঠপোষক, শুভানুধ্যায়ী এবং সহযোগীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে যারা গত ছয় দশক ধরে এর অসাধারণ যাত্রার অংশ হয়ে আছেন। যেহেতু সেলস এম্পোরিয়াম ভবিষ্যতের দিকে তাকাচ্ছে, এটি গ্রাহকদের উৎকর্ষ ও সততার সাথে সেবা প্রদান চালিয়ে যাওয়ার লক্ষ্যে অবিচল রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *