Spread the love


লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট “গুরুকুল অ্যাওয়ার্ডস”- শিক্ষায় উৎকর্ষের সংজ্ঞা প্রদান করে

শুভ ঘোষ,

শনিবার ১৯ই নভেম্বর, ২০২২ তারিখে, লায়ন্স চিলড্রেন কর্নার, দেশপ্রিয়া পার্ক এবং কলকাতায় বিকেল ৫.৩০টা থেকে।
এটি কলকাতার লায়ন্স ক্লাব, মাদার তেরেসা সরণি দ্বারা FACES এবং DUCKBACK দ্বারা চালিত লায়ন্স ক্লাব অফ ক্যালকাটা কাঁকুড়গাছির সহযোগিতায় আয়োজিত হয়েছিল।
লায়ন্স গুরুকুল পুরষ্কার ২০০৭ সালে লায়ন্স ক্লাব অফ কলকাতা মাদার তেরেসা সরণির ব্যানারে এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আশিস ঝুনঝুনওয়ালা দ্বারা কল্পনা এবং ধারণা করা হয়েছিল, যখন গুরুকুল পুরস্কারের ১ম সংস্করণের আয়োজন করা হয়েছিল। এর পর থেকে পূর্ব ভারতে এটি কেবলমাত্র একটি।

গুরুকুল পুরষ্কারের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আশিস ঝুনঝুনওয়ালা বলেছেন, “আমরা আজ সন্ধ্যায় এখানে জড়ো হয়েছি মেধাবী ছাত্র, শিক্ষক এবং ব্যক্তিদের কৃতিত্ব স্বীকার করতে, প্রতিভাকে স্বীকৃতি দিতে যাতে তাদের প্রতিষ্ঠান এবং সমাজে অপরিসীম অবদান রাখতে পারে৷ এই ব্যক্তিরা এই ধরনের গুণাবলী প্রদর্শন করে যা শুধুমাত্র তাদের লক্ষ্য অর্জনে সহায়তা করেনি বরং তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের সাফল্যের গৌরবও বয়ে এনেছে। আমরা এখানে শুধু তাদের কৃতিত্ব উদযাপন করতে আসিনি বরং এই পুরস্কারপ্রাপ্তরা যে মূল্যবোধ ও নৈতিকতার দৃষ্টান্ত প্রদান করে তার প্রতিও যথাযথ শ্রদ্ধা জানিয়েছি। এই কারণেই আমরা প্রতি বছর পুরস্কারের আয়োজন করে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *