Spread the love

সেখ সামসুদ্দিন,

গতকাল বন্ধুদের সঙ্গে আনন্দ করতে গিয়ে ডিভিসির জলে তলিয়ে মৃত্যু হয় এক যুবকের। ঘটনাটি ঘটে মেমারি থানার অন্তর্গত মেমারির নদিপুর লক গেটের কাছে । মৃত যুবকের নাম সৌরভ অধিকারী। (বয়স ১৯),বাড়ি মেমারি থানার কোলে মল্লিকাপুর গ্রামে। গতকাল সৌরভ তার চার জন বন্ধুর সঙ্গে নদিপুর লক গেটে বেড়াতে আসে। সেখানে তারা খাওয়া দাওয়ার পার্টি করে সবাই বাড়ি চলে গেলেও সৌরভ বাড়ি না ফেরার কারণে সৌরভের পরিবারের লোক তার বন্ধুদের জিজ্ঞাসাবাদ করলে তারা প্রথমে না বললেও পরে স্বীকার করে যে সৌরভ ডিভিসির খালে তলিয়ে গেছে। এরপর গ্রামের মানুষ ও তার পরিবারের লোকেরা মেমারি থানায় সমস্ত বিষয়টা জানালে, মেমারি থানার পুলিশ এবং এলাকার মানুষ ওই স্থানে রাত পর্যন্ত বহু খোঁজাখুঁজি করার পর সৌরভের কোন হদিস না পেয়ে আজ সকালে মেমারি থানার পুলিশ সিভিল ডিফেন্স এর সাহায্যে ডুবুরি নামিয়ে
খোঁজাখুঁজি করার সময় খবর আসে পান্ডুয়া থানার অন্তর্গত বৈঁচি লকগেটে একটি অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখে এলাকার মানুষ পান্ডুয়া থানায় খবর দিলে দেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং পরিবারের লোক ওই দেহটি শনাক্ত করে এবং তারা সৌরভের মৃতদেহ বলে দাবি করে | ইতিমধ্যে মেমারি থানার সাহায্যে পরিবারের লোক পান্ডুয়া থানায় যোগাযোগ করে এবং মৃতদেহটি ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে বলে জানা যায়।
পরিবারের লোকের দাবি তাদের ছেলেকে পরিকল্পনা করে খুন করা হয়েছে । ইতিমধ্যেই মেমারি থানা সৌরভের চার বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে। কিন্তু ময়না তদন্তের পরই জানা যাবে প্রকৃত আসল ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *