Spread the love

অনিকেত মন্ডল,

রাখি বন্ধন উৎসব – যেটি কোনো জাত, ধর্ম , পেশা ভেদাভেদ করে হয় না , যে উৎসব টির মাধ্যমে সব মানুষকে আপন করে নেওয়া যায় সেটি আরো একবার প্রমাণ করে দেখালেন জননেতা মদন মিত্র। এইবারের রাখি বন্ধন উৎসবের দিনে সকাল সকল ধারাবাহিক অভিনেত্রী পায়েল সরকার বেরিয়ে পড়লো তার দাদা মদন মিত্র কে রাখি পড়ানোর উদ্দেশ্যে এবং তিনি এটাই সমাজের কাছে বার্তা দিলেন যে পলিটিশিয়ান পেশা কে দূরে সরিয়ে রেখে এই রাখি বন্ধন উৎসবের দিনে মানুষকে আপন করে নিন।
মদন মিত্র মহাশয়ের ” ও লাভলি ” লাইনটির মাধ্যমে আরো বেশি প্রোগ্রামটি চমকপ্রদ হয়ে ওঠে কারণ তিনি বিশ্বাস করেন রাখি বন্ধন এমন একটি উৎসব যেখানে রাগ জেদ কে প্রাধান্য না দিয়ে সবাই একসাথে মেতে উঠুক। কথায় আছে ” এক বৃন্তে দুটি কুসুম হিন্দু মুসলমান , মুসলিম তার নয়ন মণি হিন্দু তাহার প্রাণ।
অর্থাৎ আজ রাখি বন্ধন উৎসব টির মাধ্যমে আমাদের জননেতা মদন মিত্র বলতে চাইছেন কি হবে মনে এত রাগ বিদ্বেষ জমাট করে রেখে ? আসুন না সবাই সব কিছু ভুলে একসাথে মেতে উঠি। আমাদের এই জীবন টা খুব ছোট্ট। তাই মদন মিত্র বিশ্বাস করেন এক জীবনে অনেক রকম ভাবে মানুষের সেবা করে যেতে হবে এবং শেষ অবধি এটাই বলে যেতে চাই ” চালতে চালতে মেরি ইয়ে গীত ইয়াদ রাখ না
কাভি আলভিদা না কেহেনা
কাভি আলভিদা না কেহেনা”
এত সুন্দর ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি তে যার নাম উঠে আসে তার নাম না বললেই নয় সে আর কেউ না আমাদের সবার প্রিয় রাহুল দে যিনি ইন্ডাস্ট্রিতে এ.দি বলে বিখ্যাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *