Spread the love

আমিরুল ইসলাম,
ভাতারে পথ দুর্ঘটনায় আহত ২ সারমিয়কে পশু হাসপাতালে নিয়ে এসে পশুপ্রেমীদের ব্যাপক বিক্ষোভ, লিখিত অভিযোগ বি,ডি,ও কে।

ভাতারের মুরাতিপুর এ পথ দুর্ঘটনায় আহত হয় একটি সারমিয় এবং বামশোর গ্রামে পথ দুর্ঘটনায় আহত হয় আর একটি সারমিয় গত শনিবার। মুরাতিপুর গ্রামের বাসিন্দা আমির শেখ এবং বামশোর গ্রামের বেশ কিছু যুবক ওই দুটি সারমিয়কে নিয়ে আসে ভাতার পশু হসপিটালে শনিবার সেইদিন ঠিকঠাক চিকিৎসা হয়নি গতকাল রবিবার থাকায় হসপিটাল বন্ধ ছিল । আজ সোমবার এসে একই অবস্থা কোনো চিকিৎসা হয়নি। এরপর ব্যাপক বিক্ষোভ দেখাতে শুরু করে স্থানীয়রা।

স্থানীয়দের অভিযোগ পশু হসপিটালে কোন চিকিৎসা পরিষেবা পাওয়া যায় না। কোন ওষুধ দেয়া হয়না হসপিটাল থেকে ।কেবল বলা হয় দোকান থেকে কিনে আনুন।

মুরাতিপুর এর বাসিন্দা আমির শেখ জানান, শনিবার থেকে আমরা ঘুরছি দুটো পথ সারমিয়কে নিয়ে। কিন্তু ভালো চিকিৎসা পাচ্ছিনা। এরপর আজ সোমবার ডক্টর ম্যাডাম এলে তিনি জানান এখানে কোনো চিকিৎসা হবে না আমি লিখে দিচ্ছি বর্ধমান নিয়ে গিয়ে চিকিৎসা করাতে হবে। কিন্তু বর্ধমান কে নিয়ে যাবে এই পথ কুকুরগুলি কে। কেন এ ধরনের ব্যবহার ? যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলছেন চিকিৎসাব্যবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে অথচ হসপিটালে কোন উন্নতি হয়নি। আজ আমরা লিখিত অভিযোগ জানালাম ভাতার ব্লক আধিকারিক কে।আমি চাই অবিলম্বে প্রশাসনকে দৃষ্টিপাত করুন।
এরপর হসপিটালের সামনে ডাক্তার কে ঘিরে স্থানীয়রা ব্যাপক বিক্ষোভ দেখায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ভাতার থানার পুলিশ। পুলিশের আশ্বাসে বিক্ষোভ উঠে।
কর্মরত ডক্টর ঊষা দেবী দে জানান, আমাদের এখানে কোন পশুকে ভর্তি রাখা হয় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *