Spread the love

বিহাইন্ড দা ভিসান সিনেমায় কণ্ঠদান করলেন কুমার শানু

গোপাল দেবনাথ,

বলিউড ও টলিউড এর জনপ্রিয় সংগীতশিল্পী কুমার শানু লেকটাউন এর এক রেকর্ডিং স্টুডিওতে হাজির হয়ে ছিলেন একটি বাংলা সিনেমায় কন্ঠদান করার জন্য। সিনেমার নাম বিহাইন্ড দা ভিসান। এই সিনেমার কাহিনী, চিত্রনাট্য, সংলাপ, প্রযোজনা ও পরিচালনা করেছেন কৃষ্ণেন্দু দেবনাথ।

নীলাঞ্জনা ভারতী ফিল্মস প্রযোজিত সিনেমার গীতিকার ও সুরকার হলেন নবমিতা ও প্রাঞ্জল। কণ্ঠদান করেছেন কুমার শানু, নবমিতা, সোমা বিশ্বাস ও কৃষ্ণেন্দু দেবনাথ। অভিনয়ে আছেন বিশ্বজিৎ চক্রবর্তী, কুশল, কোয়েল, চন্দ্রিকা, অমর দাস, অরুন ব্যানার্জী, দিশা, সোমা চ্যাটার্জি, নয়ন, শ্রেয়া, সমৃধ, রিম্পা, সুতপা, পায়েল, অনামিকা সাহা ও কৃষ্ণেন্দু দেবনাথ সহ অন্যান্যরা।

এই সিনেমার চিত্রগ্রহণ করেছেন রণজিৎ মন্ডল। শিল্পীদের রূপ সজ্জায় সন্দীপ হালদার। পাঠকদের সুবিধার জন্য বলে দিতে চাই এই সিনেমাটি সাসপেন্স ধর্মী পুরো গল্প বলা যাবে না। শহরের বিশিষ্ট শিল্পপতি বিকাশ ব্যানার্জীর দুই কন্যা। বড় কন্যার নাম মৌ সে পড়াশোনায় খুবই ভালো তার ইচ্ছে সে একজন ভালো ইঞ্জিনিয়ার হতে চায়। মৌ এর বাবা বিকাশ বাবুর তিন বার ব্রেন স্ট্রোক হওয়ার পর মানসিক ভাবে ভেঙে পড়েন। তার স্ত্রী অনুরাধা ও দুই মেয়ে মৌ ও কোয়েল।

নিজের অসুস্থতার কারণে ঠিক করেন নিজের বিশাল সম্পত্তি দেখাশোনা করার জন্য তার বড় মেয়ে মৌ কে বিয়ে দেবেন তারই বাল্যবন্ধুর একমাত্র পুত্র অভিজিৎ এর সাথে। এদিকে অভিজিৎ পেশায় একজন কলেজের জনপ্রিয় প্রফেসর। তার পর কি হলো জানতে হলে অবশ্যই দেখতে হবে বিহাইন্ড দা ভিসান। এই সিনেমার বেশিরভাগ অংশের শুটিং ইতিমধ্যে শেষ হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *