Spread the love

বস্ত্র বিতরণ করল গুসকরা শহর তৃণমূল

জ্যোতি প্রকাশ মুখার্জ্জী

   ক্ষমতায় আসার পর থেকেই সবার সঙ্গে উৎসবের আনন্দ ভাগ করে নেওয়াটা অভ‍্যাসে পরিণত করে ফেলেছে তৃণমূল কংগ্রেস। ব্যতিক্রম নয় গুসকরা শহর তৃণমূল কংগ্রেস। 
     শহর সভাপতি কুশল মুখার্জ্জীর নেতৃত্বে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কালীপুজো ও ছটপুজোর প্রাক্কালে গত ৩ রা নভেম্বর পুরসভার ১৩ নং ওয়ার্ডের প্রায় ২৫০ জন দুস্থ বাসিন্দার হাতে তুলে দেওয়া হয় নতুন বস্ত্র। পুজোর মুখে নতুন বস্ত্র পেয়ে বাসিন্দারা খুব খুশি।
        শহর তৃণমূল সভাপতি ছাড়াও বস্ত্র বিতরণ কেন্দ্রে উপস্থিত ছিলেন কার্যকরী সভাপতি মলয় চৌধুরী, শহর যুব সভাপতি উৎপল লাহা, আউসগ্রাম ১ নং ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তন্ময় গোস্বামী সহ সংশ্লিষ্ট ওয়ার্ডের তৃণমূল নেতা-কর্মী ও আই.টি সেলের রবিনাথ আঁকুরে।
        কুশল বাবু বলেন - দলনেত্রী তো আছেনই, এছাড়াও আমাদের 'অভিভাবক' অনুব্রত মণ্ডল এবং বিধায়ক অভেদানন্দ থাণ্ডার সবার সঙ্গে উৎসবের আনন্দ ভাগ করে নেওয়ার বিষয়ে সর্বদা সতর্ক থাকেন। মূলত তাদের সক্রিয় সহযোগিতায় আমরা আজ দলের পক্ষ থেকে বেশ কয়েকজন দুস্থ বাসিন্দার হাতে নতুন পোষাক তুলে দিতে পারলাম। প্রসঙ্গত দুর্গাপুজোর আগেও গুসকরা শহর তৃণমূলের পক্ষ থেকে প্রায় দুই হাজার মানুষের হাতে নতুন পোষাক তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *