Spread the love

বরাকর পেট্রল পাম্পের কাছে গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার করে দুই

কাজল মিত্র :- বরাকর পেট্রল পাম্পের কাছে গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার দুইজনকে সাত দিনের পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে। এঘটনায় শাহবাজ আলম (28) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন।পুলিশ শনিবার তাদের দুজনকে গ্রেপ্তার করলেও মূল অভিযুক্ত এখনও পলাতক। গ্রেপ্তার দুজনকেই আসানসোল আদালতে ১৪ দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়েছিল। কিন্তু বিচারক ৭ দিনের পুলিশ রিমান্ডের আদেশ দেন।

শনিবার মৃত যুবকের পরিবারের পক্ষ থেকে তার বাবা শাব্বির আলম কুল্টি থানার বড়কর ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেছেন।সেই অভিযোগে ছেলে হত্যার জন্য তিন জনের নাম ছিল।এদের মধ্যে বরাকরের বাসিন্দা বান্টি মজুমদার এবং রাকেশ শর্মাকে পুলিশ গ্রেফতার করেছে। এক ব্যাক্তি এখনও পলাতক।
পরিবারের চাঞ্চল্যকর অভিযোগ,যে শাহবাজকে তার বন্ধুরা নবীনগরের বাসা থেকে বরাকর পেট্রোল পাম্পের কাছে একটি খালি বাড়িতে নিয়ে যায়।মৃতের পিতা শাব্বির আলম অভিযোগ করেন যে তাকে গুলি করে হত্যা করা হয়েছে। পুলিশ সূত্র জানায়,তদন্তের স্বার্থে এবং মুকেশ শর্মাকে খুঁজে বের করার জন্য বান্টি মজুমদার এবং রাকেশ শর্মাকে রিমান্ডে নেওয়া হয়েছে।পুলিশের অনুমান ড্রাগসের কারনে বন্ধুদের সাথে ঝগড়ার সূত্র আর এর কারণে তাকে হত্যা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *