Spread the love

পি.সি. সেন চ্যারিটেবল ট্রাস্ট সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস দ্বারা সমর্থিত, তাদের CSR উদ্যোগগুলিকে উত্সাহিত করতে রসপুঞ্জে (দক্ষিণ 24pgs) প্রভাত ডায়াগনস্টিকস সেন্টারের উদ্বোধন করেছে৷

কলকাতা ডিসেম্বর 05, 2023 – P.C. সেন চ্যারিটেবল ট্রাস্ট দ্বারা সমর্থিত, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, টানা 3 বছরের জন্য TRA (ট্রাস্ট রিসার্চ অ্যাডভাইজরি) দ্বারা ভারতের 2 সবচেয়ে বিশ্বস্ত জুয়েলারি ব্র্যান্ড, সেনকোর একটি অংশ হিসাবে, আজ রাসপুঞ্জে (দক্ষিণ 24pgs) প্রভাত ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করেছে। গোল্ড ও ডায়মন্ডস সিএসআর উদ্যোগ। আজকের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উল্লেখযোগ্য চিকিৎসকরা হলেন ডঃ আরি, ডাঃ অরুণাভো সেনগুপ্ত (পিজি হাসপাতাল), ডাঃ এম এস মাইতি (সিএমওএইচ), শিখা রায় (সত্যথ্যা কর্মধ্যক্ষ, এস-২৪পিজিএস)।

প্রভাত ডায়াগনস্টিক সেন্টারে বক্তৃতা করতে গিয়ে, রঞ্জনা সেন (চেয়ারপারসন এবং পুরো সময়ের পরিচালক, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস) বলেন, ‘এটি প্রস্তাবিত মেডিকেল কমপ্লেক্সের প্রথম ইউনিট, প্রয়াত শ্রীর স্বপ্নের প্রকল্প। শঙ্কর সেন। তিনি পশ্চিমবঙ্গের আর্থিকভাবে দুর্বল জনগোষ্ঠীকে স্বাস্থ্যসেবা এবং চাকরিমুখী একাডেমিক সহায়তা দিতে চেয়েছিলেন। তাঁর ইচ্ছামতো মেডিকেল কমপ্লেক্স গঠিত হওয়া উচিত (a) ডায়াগনস্টিক সেন্টার, (b) নার্সিং একাডেমি, (c) প্যারামেডিক্যাল ইনস্টিটিউট, (d) মেডিকেল সেন্টার!

সুভঙ্কর সেন (সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের এমডি এবং সিইও), বলেন, ‘প্রভাত ডায়াগনস্টিক সেন্টারের 2700 বর্গফুট প্রশস্ত পলিক্লিনিকে প্রতিদিন 16 জন চিকিত্সকের থাকার ব্যবস্থা রয়েছে৷ এই চিকিৎসকদের অধিকাংশই হবেন জেনারেল ফিজিশিয়ান। আগামী দিনে, একটি মোবাইল হেলথ কেয়ার ইউনিট প্রত্যন্ত অঞ্চলে পরিদর্শন করবে সেবা প্রদানের জন্য। কলকাতার বেশিরভাগ বিশিষ্ট পরামর্শদাতা অ্যাপয়েন্টমেন্টের মাধ্যমে রোগীদের পরিদর্শন করবেন। ডিআর সিস্টেম, আল্ট্রাসনোগ্রাফি, ইসিজি, ইসিএইচও, হোল্টার মনিটর, টিএমটি এবং গ্যাস্ট্রোএন্টারোলজি সহ ডিজিটাল এক্স-রে সুবিধার জন্য ডায়াগনস্টিক সেন্টার।

জয়িতা সেন (ডিরেক্টর এবং হেড অব ডিজাইন অ্যান্ড মার্কেটিং, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস) বলেন, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, নারীর ক্ষমতায়নে এবং বিশ্বকে একটি ভালো জায়গা করে তুলতে বিশ্বাস করে। এই উদ্যোগ নারীর উন্নতি এবং সমাজের উন্নয়নে প্রভাব ফেলতে চলেছে। আমরা 2024-25 শিক্ষাবর্ষে শিক্ষার্থীদের ভর্তির জন্য নার্সিং একাডেমি চালু করতে যাচ্ছি।

P.C সম্পর্কে সেন চ্যারিটেবল ট্রাস্ট:- P.C. সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস দ্বারা সমর্থিত সেন চ্যারিটেবল ট্রাস্ট একটি সামগ্রিক মাধ্যমে সম্প্রদায়ের স্বাস্থ্যের চাহিদাগুলিকে পরিবেশন করতে ফোকাস করে

দর্শন সমন্বিত চিকিৎসা পরিচর্যার মাধ্যমে আশাকে অনুপ্রাণিত করতে এবং কল্যাণে অবদান রাখতে।

স্ব-নিশ্চিত হতে প্রযুক্তিগত একাডেমিক সহায়তা প্রদান করে। পি.সি. সেন চ্যারিটেবল ট্রাস্ট

সমন্বিত চিকিৎসা সেবার মাধ্যমে একটি সুস্থ সম্প্রদায় গড়ে তোলার লক্ষ্য এবং তাই

সমাজে কল্যাণমূলক প্রোগ্রাম এবং প্রযুক্তিগত একাডেমিক সহায়তায় অবদান রাখে।

প্রতিষ্ঠাতা প্রয়াত শ্রী. শঙ্কর সেন স্বাস্থ্যসেবা এবং চাকরিমুখী প্রদান করতে চেয়েছিলেন

পশ্চিমবঙ্গের আর্থিকভাবে দুর্বল জনগোষ্ঠীকে একাডেমিক সহায়তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *