Spread the love

দুয়ারে সরকার ক্যাম্প পরিদর্শনে আউসগ্রামের বিধায়ক

জ্যোতি প্রকাশ মুখার্জ্জী

   আর পাঁচটা পরিকল্পনার মত মমতা ব্যানার্জ্জীর মস্তিষ্ক প্রসূত বা পিকে-র পরামর্শেই হোক - বিরোধীদের সমালোচনা সত্ত্বেও প্রথম 'দুয়ারে সরকার' ক্যাম্পের  চরম সাফল্যে উৎসাহিত হয়ে রাজ্য সরকার দ্বিতীয় বারের জন্য 'দুয়ারে সরকার' ক্যাম্পের আয়োজন করে। সিদ্ধান্ত হয় ১৬ ই আগষ্ট থেকে এই ক্যাম্প শুরু হবে এবং একমাস ব্যাপী চলবে। লক্ষ্য সরকারি প্রকল্পের সুবিধা মানুষের কাছে পৌঁছে  দেওয়া। সারা রাজ্যের সঙ্গে সাযুজ্য রেখে পূর্ব বর্ধমানের গুসকরা পৌরসভার  বিভিন্ন ওয়ার্ডেও শুরু হয়েছে দুয়ারে সরকার ক্যাম্প।

     দ্বিতীয় দফার প্রথম পর্যায়ের পর গত ১লা সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে দ্বিতীয় পর্যায়ের ক্যাম্প। ২ রা সেপ্টেম্বর গুসকরা পৌরসভার ৩ নং ওয়ার্ডে আয়োজিত দুয়ারে সরকার ক্যাম্পের হালহকিকত দেখতে শহর  যুব তৃণমূল সভাপতি উৎপল লাহা সহ ওয়ার্ডের সক্রিয় কর্মী মলয় চৌধুরী, প্রবীর দাস, কর্ণ মাল, মঙ্গলদীপ মেটে ও অন্যান্য তৃণমূল কর্মীদের সঙ্গে নিয়ে সাতসকালেই হাজির হন আউসগ্রাম বিধানসভার বিধায়ক  অভেদানন্দ থান্ডার।

        বিধায়ক সহ অন্যান্য তৃণমূল  কর্মীরা হেল্প ডেস্কগুলি ঘুরে দেখেন। ক্যাম্পে আসা সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন এবং তাদের সুযোগ সুবিধার খোঁজ নেন। 

        বিধায়ক বলেন  - ক্যাম্পের পরিস্থিতি সরজমিনে দেখতে দলীয় পদাধিকারী ও কর্মীদের সঙ্গে নিয়ে গেছি। আমাদের লক্ষ্য ভারপ্রাপ্ত আধিকারিকদের এবং সাধারণ মানুষের কোনো অসুবিধা হচ্ছে কিনা সে'বিষয়ে খোঁজ নেওয়া। বিধায়ক হিসাবে এলাকার কর্মীদের মানুষের পাশে থাকার পরামর্শ দিয়েছি এবং কোনো মানুষ যাতে সরকারি  প্রকল্পের সুযোগ থেকে বঞ্চিত না হয়  সেই বিষয়ে সতর্ক থাকতে বলেছি। তবে আমরা পুরোপুরি সরকারি নির্দেশ মেনে চলেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *