Spread the love

ডালমিয়া সিমেন্ট রুফ কলাম ফাউন্ডেশন (আরসিএফ) বিশেষজ্ঞ হিসাবে একটি সাহসী নতুন ব্র্যান্ড অবস্থানের সাথে বাড়ির নির্মাতাদের প্রতি তার প্রতিশ্রুতিকে বাড়িয়ে তুলছে,
ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে সুপারস্টার রণবীর সিং নিযুক্ত হলেন!

বাড়ির নির্মাতাদের প্রযুক্তিগত উৎকর্ষতার উত্তরাধিকার প্রসারিত করছে – তার টেকনিক্যাল দলের মাধ্যমে

নিউ দিল্লি, ১৯শে ফেব্রুয়ারী, ২০২৪: বাড়ির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ যথা রুফ কলাম ফাউন্ডেশন-এ সিমেন্টের সঠিক ব্যবহারে গ্রাহকদের গাইড এবং সহায়তা করার দায়িত্ব গ্রহণ করে। ডালমিয়া সিমেন্ট তার ব্র্যান্ড ফোকাসে তার নতুন ক্যাম্পেইন “আরসিএফ স্ট্রং তো ঘর স্ট্রং” -এর মাধ্যমে একটি টেকটোনিক পরিবর্তন আনছে। নতুন গ্রাহক-কেন্দ্রিক বার্তাটির লক্ষ্য হল বাড়ির নির্মাতা এবং ঠিকাদারদের মধ্যে সঠিক সিমেন্ট বেছে নেওয়ার বিষয়ে সচেতনতা তৈরি করা, সঠিক উপায়ে এটি ব্যবহার করা এবং তাদের স্বপ্নের বাড়ি তৈরি করার জন্য সর্বোত্তম নির্মাণ পদ্ধতি অনুসরণ করা।

যে প্রচারাভিযানটি ডালমিয়া সিমেন্টকে ‘আরসিএফ এক্সপার্ট’ হিসেবে একীভূত করবে তাতে সুপারস্টার রণবীর সিংকে দেখা যাবে। এটি একটি বিস্তৃত মাল্টিমিডিয়া পদ্ধতির মাধ্যমে চালু করা হবে যেখানে সুপারস্টার রণবীর ব্র্যান্ডের উৎকৃষ্ট প্রযুক্তিগত জ্ঞান এবং অতুলনীয় পরিষেবার বার্তায় অনেক কার্যকারিতা যোগ করবে, যেমন “আরসিএফ স্ট্রং তো ঘর স্ট্রং” স্লোগান দ্বারা জোরদার করা হয়েছে।

এই উদ্যোগের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, শ্রী পুনীত ডালমিয়া, এমডি এবং সিইও বলেন, “গত আট দশকে আমাদের বর্ণাঢ্য যাত্রায়, ডালমিয়া সিমেন্ট আমাদের দেশকে তার শিকড় থেকে গড়ে তুলতে কাঁধে কাঁধ মিলিয়ে দাঁড়িয়েছে, আইকনিক জাতীয় ল্যান্ডমার্ক তৈরির পাশাপাশি লক্ষ লক্ষ মানুষের জন্য

সুখী বাড়ি তৈরিতে অবদান রেখেছে। ব্যক্তি হিসাবে, আমরা আমাদের বাড়িগুলিকে লালন করি যা আমাদের জীবনে একটি গভীর মূল্য এবং স্থান রাখে। এইভাবে, সিমেন্ট এবং প্রযুক্তিগত দক্ষতার যথাযথ প্রয়োগের মাধ্যমে এই জাতীয় প্রজন্মের সম্পদ তৈরি করা কেবল কাঠামোগত অখণ্ডতা নিশ্চিত করে না, বরং জীবনের জন্য একটি বিনিয়োগের প্রতিনিধিত্ব করে।”

“আমাদের নতুন ব্র্যান্ডের প্রচারাভিযানটি কেবল একটি বিশিষ্ট উত্তরাধিকারই নয়, ভোক্তা কেন্দ্রিকতার প্রতি প্রতিশ্রুতিও প্রকাশ করে – এটি একটি মূল বার্তা দেয় যে যথাযথ যত্ন সহ একটি বাড়ি তৈরি করা মানে এটি আগামী প্রজন্মের জন্য তৈরি করা,” তিনি বলেন।

বলিউড তারকা মিঃ রণবীর সিং তার সহযোগিতার বিষয়ে মন্তব্য করে বলেন, “৮০ বছরেরও বেশি সময় ধরে নির্মাণ খাতে অবদান রাখার জন্য আমি সর্বদা ডালমিয়া সিমেন্টের প্রশংসা করে এসেছি। আমি কোম্পানির সাথে অংশীদারিত্ব করতে পেরে এবং বাড়ি নির্মাণে রুফ কলাম এবং ফাউন্ডেশনের অত্যাবশ্যক গুরুত্বের সমর্থনে প্রচার করতে পরে আমি খুশি৷ একসাথে, আমরা ব্যক্তিদের অবহিত পছন্দগুলি গ্রহণ করতে শিক্ষিত করার লক্ষ্য রাখি, যা প্রতিটি কাঠামো সময়ের পরীক্ষায় দাঁড়িয়েছে তা নিশ্চিত করে।”

মিঃ সমীর নাগপাল, সিওও, ডালমিয়া সিমেন্ট (ভারত) লিমিটেড শেয়ার করেন, “আমরা বিশ্বাস করি যে ব্র্যান্ডটিকে অবশ্যই গ্রাহকদের জীবনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে যাতে তারা সচেতন পছন্দ গ্রহণ করতে পারেন। ডালমিয়া সিমেন্ট বছরের পর বছর ধরে সিমেন্ট রেসিপি কাজে লাগাতে প্রোপ্রাইটরি জ্ঞান অর্জন করেছে যা এটিকে ছাদ কলাম এবং ফাউন্ডেশনের জন্য সবচেয়ে উপযুক্ত করে তুলেছে। এগুলি বাড়ির কাঠামোর সবচেয়ে গুরুত্বপূর্ণ উপাদান এবং এর শক্তি এবং দীর্ঘস্থায়ীত্বের জন্য দায়বদ্ধ। আরসিএফ-এর জন্য সঠিক সিমেন্ট সরবরাহ করার পাশাপাশি, আমাদের কাছে একটি শক্তিশালী অন-দ্য-গ্রাউন্ড টেকনিক্যাল কর্মী বাহিনী রয়েছে যা বাড়ির নির্মাতা এবং ঠিকাদারদের সঠিক উপায়ে সিমেন্ট ব্যবহার করতে সহায়তা করে। আরসিএফ প্রচারাভিযান এই মূল্য প্রস্তাবকে সামনে নিয়ে আসে”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *