Spread the love

জর্জ টেলিগ্রাফ ট্রেনিং ইনস্টিটিউট পরিচালনা
‘প্লেসমেন্ট ফেয়ার 2023’ এর শিয়ালদহ প্রধান প্রশিক্ষণ ক্যাম্পাসে

কবিরুল ইসলাম ,

জর্জ টেলিগ্রাফ ট্রেনিং ইনস্টিটিউট 14ই জুন’23 তারিখে সফলভাবে প্লেসমেন্ট মেলা পরিচালনা করেছে যেখানে রিলায়েন্স জিও, ডাইকিন, আইএফবি, টাটা, টয়োটা, এলজি, হোন্ডা, স্যামসাং এবং উচ্চ খ্যাতিসম্পন্ন বিভিন্ন সংস্থার মতো 100 টিরও বেশি বিখ্যাত কোম্পানি অংশগ্রহণ করেছে। ১৪ই জুন জিটিটিআই শিয়ালদহ ক্যাম্পাসে দিব্যেন্দু বড়ুয়া, (ইন্ট্যাল. চেস গ্র্যান্ড মাস্টার) এবং কল্যাণ মুখোপাধ্যায় (অতিরিক্ত পুলিশ কমিশনার), পাশাপাশি পরিচালক অনির্বাণ, অনিন্দ এবং সুব্রত-এর সম্মানিত উপস্থিতিতে প্লেসমেন্ট মেলার উদ্বোধনের সাক্ষী ছিলেন। দত্ত।
অনুষ্ঠানে বক্তৃতাকালে, বিশিষ্ট অতিথিরা বলেন যে 103 বছরের প্রতিষ্ঠানের উত্তরাধিকার ভারতের শিক্ষার দৃশ্যপটে বিশেষ উল্লেখের প্রয়োজন নেই এবং GTTI-এর সমগ্র দলকে দেশের যুবকদের জন্য তাদের সম্মানিত পরিষেবার জন্য অভিনন্দন জানান। উপরন্তু, অতিথিরা মেলায় প্রদত্ত নেটওয়ার্কিং সুযোগের উপর জোর দেন। তারা এই ধরনের ইভেন্টের সুবিধার্থে ইনস্টিটিউটের প্রচেষ্টার প্রশংসা করেন এবং এর সাফল্য নিশ্চিত করতে সংস্থান ও সহায়তা প্রদান করেন।
মিঃ সুব্রত দত্ত, এমডি, দ্য জর্জ টেলিগ্রাফ গ্রুপ বলেছেন, “প্রযুক্তিগত এবং বৃত্তিমূলক প্রশিক্ষণে 103 বছরেরও বেশি উত্তরাধিকারের সাথে আমাদের প্লেসমেন্ট রেকর্ড সমগ্র পূর্ব ভারত জুড়ে উৎকর্ষ সাধন করেছে। আমরা “সবার জন্য চাকরি” জাতীয় লক্ষ্য অর্জনে বিশ্বাস করি।
জিটিটিআই-এর ডিরেক্টর শ্রী অনিন্দ দত্ত বলেন, “আমার দৃষ্টিভঙ্গি হল এমন একটি প্লেসমেন্ট ইকোসিস্টেম প্রতিষ্ঠা করা যা প্রচলিত সীমানা অতিক্রম করে, যেখানে প্রতিটি মিথস্ক্রিয়া উল্লেখযোগ্য অর্জনের দিকে একটি সোপান হয়ে ওঠে। একসাথে, আসুন আমরা পেশাদারদের উপর একটি অদম্য চিহ্ন রেখে প্লেসমেন্টের ভবিষ্যত গঠন করি। ল্যান্ডস্কেপ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *