Spread the love

ওবিটি কলকাতায় একটি রঙিন আখ্যান আঁকছে নতুন সংগ্রহ: দ্য ক্রোমা পিপল লঞ্চের মাধ্যমে

কলকাতা 8 ই মার্চ, ফেব্রুয়ারি 2024- দিল্লিতে তাদের সর্বশেষ সংগ্রহ, ক্রোমা পিপল-এর সফল আত্মপ্রকাশের পরে, ওবিটি কার্পেটস 9 মার্চ, 2024, বিকাল 5:30 টায় কলকাতার সংস্কৃতি আর্ট গ্যালারিতে এই প্রাণবন্ত সংগ্রহটি প্রদর্শন করতে প্রস্তুত। উন্মোচন, পৌরাণিক ক্রোমা উপজাতি দ্বারা অনুপ্রাণিত, রঙের উদযাপনের প্রতিশ্রুতি দেয়। ওবিটি কার্পেটস-এর চেয়ারম্যান জনাব রুদ্র চ্যাটার্জির উপস্থিতিতে অনুষ্ঠানটিকে সম্মানিত করা হবে, এটিকে বিশেষভাবে তাৎপর্যপূর্ণ করে তুলেছে কারণ কলকাতা তাঁর জন্মভূমি।
‘ক্রোমা পিপল’ সংগ্রহটি প্রচলিত রঙের প্রবণতাকে অতিক্রম করে, যা একটি সমৃদ্ধ প্যালেটের মাধ্যমে জীবনের ফ্যাব্রিকের প্রতীক। ক্রোমা উপজাতির চিত্তাকর্ষক ঐতিহ্যের মধ্যে নিহিত, সংগ্রহটি আধ্যাত্মিকতা এবং রঙের প্রাণবন্ত বর্ণালীর মধ্যে গভীর সংযোগের জন্য একটি শ্রদ্ধা হিসাবে আবির্ভূত হয়েছে।
সবুজ: সৃজনশীলতা এবং পুনর্নবীকরণের প্রতীক, সবুজ ক্রোমা জনগণের নতুন সূচনা এবং ভোরের রূপান্তরকারী শক্তিকে প্রতিফলিত করে।
হলুদ: দিবাস্বপ্ন এবং উদ্ভাসকে বোঝায়, হলুদ ক্রোমা মানুষের দৈনন্দিন জীবনে স্বপ্নদর্শী সম্ভাবনা বুনতে চিন্তাভাবনা এবং বিশ্বাসের শক্তি প্রদর্শন করে।
নীল: পরিচ্ছন্নতা এবং বিশুদ্ধতার একটি যাত্রা ক্যাপচার করে, নীল নেতিবাচকতাকে ধুয়ে দেয়, ক্রোমা মানুষের জন্য অফুরন্ত সম্ভাবনা এবং পুনর্নবীকরণের একটি প্রাণবন্ত ক্যানভাস রেখে যায়।
লাল: লাল রঙের উজ্জ্বল বর্ণে, ক্রোমা লোকেরা তাদের শিল্পে বিশ্বাস প্রকাশ করে, যেখানে প্রতিটি স্ট্রোক একটি পবিত্র আচারে পরিণত হয়, যা জীবনের বুননে মিশে থাকা ঐশ্বরিক সারাংশকে প্রতিনিধিত্ব করে।
“ক্রোমা রাগ তৈরিতে আমাদের উদ্ভাবনী পদ্ধতির প্রতিনিধিত্ব করে এবং আমি নিশ্চিত যে এটি আমাদের বিচক্ষণ গ্রাহকদের সাথে অনুরণিত হবে। কলকাতার প্রাণকেন্দ্রে এই মাস্টারপিসটি চালু করা একটি সম্মানের।” ওবিটি কার্পেটের চেয়ারম্যান শ্রী রুদ্র চ্যাটার্জি বলেন।
আমরা টিসেজের ক্রোমা সংগ্রহ উন্মোচন করতে পেরে রোমাঞ্চিত, রঙের সাথে ক্রোমা উপজাতির গভীর সংযোগের প্রতি শ্রদ্ধা। এটি ঐতিহ্য, আধ্যাত্মিকতা এবং প্রকৃতিতে পাওয়া রঙের পূর্ণ বর্ণালীকে আলিঙ্গন করার প্রাণবন্ততাকে ধারণ করে,” বলেছেন ওবিটি কার্পেটের সিইও মিসেস অ্যাঞ্জেলিক ধামা।
“আমরা কাল্পনিক উপজাতি ‘ক্রোমা’ থেকে অনুপ্রেরণা নিয়েছি, এমন একটি সম্প্রদায় যা রঙের শ্রদ্ধায় উদ্দেশ্য আবিষ্কার করে। ক্রোমা সংগ্রহটি হল উন্নতির একটি যাত্রা, আপনার স্থানের একেবারে ফ্যাব্রিকটিতে আধ্যাত্মিকতা এবং কারুকাজ বুনন,” বলেছেন মিঃ নিখিল কাপুর। , টিসেজ রাগস এর ক্রিয়েটিভ ডিরেক্টর।
এই সূক্ষ্ম সংগ্রহটি কেবল কারুশিল্পের দক্ষতাই প্রদর্শন করে না বরং মানুষের অভিজ্ঞতার সমৃদ্ধ ট্যাপেস্ট্রির প্রতিফলনও করে। প্রতিটি টুকরো সমসাময়িক ডিজাইনের সাথে প্রাচীন ঐতিহ্যের ছেদকে প্রতিফলিত করে, এমন একটি জগতের একটি আভাস দেয় যেখানে রঙ একটি ঐশ্বরিক সারাংশ হিসাবে মূল্যবান।
OBEETEE সম্পর্কে:
1920 সালে প্রতিষ্ঠিত, OBEETEE কার্পেট শুধুমাত্র একটি রাগ কোম্পানি নয়; এটা একটা উত্তরাধিকার। শ্রেষ্ঠত্ব এবং স্থায়িত্বের জন্য এক শতাব্দী-দীর্ঘ প্রতিশ্রুতি সহ, OBEETEE কার্পেটস ভারত এবং বিশ্বের প্রাচীনতম এবং বৃহত্তম হাতে বোনা রাগ কোম্পানিগুলির মধ্যে একটি হিসাবে দাঁড়িয়েছে। ব্র্যান্ডের স্বতন্ত্রতা এবং প্রাধান্য বিশ্বব্যাপী স্বীকৃত হয়েছে, সৃষ্টিগুলি রাষ্ট্রপতি ভবনকে সাজিয়েছে এবং বিশিষ্ট ব্যক্তিদের কাছ থেকে প্রশংসা পেয়েছে। OBEETEE কার্পেট, 25,000 টিরও বেশি কারিগর দ্বারা চালিত, ক্রমাগত উদ্ভাবন করে, বিভিন্ন সামাজিক এবং পরিবেশগত উদ্যোগের মাধ্যমে সম্প্রদায়ে অবদান রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *