Spread the love

কাজল মিত্র :-সি এল ডবলু রেলওয়ে পার্মানেন্ট শ্রমিক ইউনিয়নের প্রথম বার্ষিক বিজয়া সম্মেলন অনুষ্ঠিত হয় ৬ ডিসেম্বর ছয়ের পল্লী কমিউনিটি হলে।
অনুষ্ঠানের শুভারম্ভ হয় ভারতমাতার প্রতিকৃতিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি মহাশয়।তিনি বলেন -” সি এল ডবলু প্রশাসনের পক্ষ থেকে কোনো রকম শ্রমিক বিরোধী কার্যকলাপ তাঁরা মেনে নেবেন না। কেন্দ্রীয় সরকারি কর্মচারী হিসেবে সকলের সমান অধিকার ও মর্যাদা আছে। সকলেই তাঁদের কাজের জায়গায় সঠিকভাবে দায়িত্ব পালন করবেন।যে কোন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করবেন।”
কে জি হাসপাতালে আরো ডাক্তার নিয়োগ সহ সমস্ত স্তরে কর্মী নিয়োগ ও সু চিকিৎসার ব্যবস্থা করা, কারখানায় অফলোডিং, আউটসোর্সিং বন্ধ করে সুষ্ঠুভাবে উৎপাদনের লক্ষ্যমাত্রা অর্জন করতে আরো কর্মী নিয়োগ সহ সমস্ত রকম উন্নয়নের জন্য তিনি ও তাঁর দল কাজ করবে বলে মন্তব্য করেন।কোন ভাবে
বি জে পি বিরোধী কার্যকলাপ তাঁরা মেনে নেবেন না।
সমস্ত স্তরে খালি পদের নিয়োগ ও পদোন্নতি যাতে নিয়মমাফিক হয় তার জন্য ও তাঁরা দেখবেন। শ্রমিক স্বার্থে এই ইউনিয়নের উপদেষ্টা পদে থেকে তিনি সব কাজ দেখাশোনা করবেন বলে জানান।
এই সম্মেলনে উপস্থিত ছিলেন আসানসোল জেলা বি জে পি র স্পোক পারশন রাজেশ সিনহা, আসানসোল বি জে পি এবং ও বি সি মোর্চার সেক্রেটারি বাদল পাতর, ইউনিয়নের সহ সভাপতি গোপাল সাউ,কুশ কুমার সহ শতাধিক ইউনিয়নের প্রতিনিধি সহ ঝাড়খণ্ড ও চিত্তরঞ্জন সন্নিহিত অঞ্চলের বহু গ্রামের মহিলা পুরুষ।
সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন ইউনিয়নের সভাপতি সমির মল্লিক।
সামগ্রিকভাবে সঞ্চালনায় ইউনিয়নের সাধারণ সম্পাদক সন্তোষ সাউ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *