Spread the love

আসানসোল পৌর নিগমের পক্ষ থেকে কুলটিতে ভেঙ্গে ফেলা হল অবৈধ নির্মাণ।

কাজল মিত্র :- পৌর নিগমের তরফে ভাঙ্গা হল অবৈধ নির্মাণ। আসানসোল পৌর কর্পোরেশন তরফে কুলটি রানিতলাতে জিটি রোডের পাশে যে অবৈধ নির্মাণ করা হচ্ছে তা ভেঙে দেওয়া হয়। পৌর কর্পোরেশনের এই পদক্ষেপের পরে,এলাকায় হৈ চৈ সৃষ্টি হয়েছিল।এপ্রসঙ্গে পৌর কর্পোরেশনের প্রশাসনিক বোর্ড সদস্য চন্দ্রশেখর কুণ্ডু বলেন, জিটি রোডের পাশে সরকারি জমিতে অবৈধ নির্মাণের বিষয়ে অভিযোগ পাওয়া যাচ্ছিল,বহুবার সেই লোকদের মানা করা হয়েছিল কিন্তু এর পরেও সেখানে রাতারাতি অবৈধ নির্মাণ করা হয়েছিল।যার জানকারী পাওয়ার সাথে সাথেই দ্রুত পদক্ষেপ নেওয়ার পর এটি ভেঙে ফেলা হয়েছে ।

তিনি বলেন যে এখানে অবৈধভাবে দখল এবং নির্মাণ করা হচ্ছে,যা ব্যবসার কাজেও ব্যবহার করা হচ্ছে। কিন্তু তিনি সরাসরি জানিয়েছেন কোন প্রকার অবৈধ নির্মাণ বাণিজ্যিক ব্যবহারের জন্য ব্যবহার করা যাবে না।এইধরনের অবৈধভাবে নির্মাণের ক্ষেত্রে অভিযান চালু থাকবে।

অপরদিকে ওই অবৈধ নির্মাণকারী ব্যাক্তি জানান যে পৌরনিগম এর তরফে এই দোকান ভাঙ্গার কোন কথা আগে জানানো হয়নি তাই না জানিয়েই হটাৎ করে আজ দোকান টি ভেঙে দেওয়া হলো ।এই দোকানটি তৈরী করতে সুদের উপর টাকা নিয়ে কষ্ট করে এই দোকান টি নির্মাণ করছিলাম।আমারটা যদি অবৈধ নির্মাণ হয় তাহলে আরো যেসব অবৈধ নির্মাণ আছে সেগুলোও ভাঙ্গা হোক। এই নিয়মকি শুধু আমার জন্য ।আমার পাশের বাড়ীর দোকান তৈরি হয়ে বিক্রি হয়ে গেলো তারপরেও কিছু হয়নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *